Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বর্ণবৈষম্য মূলক মন্তব্য করায় সাব্বিরকে অর্থদণ্ড

SABBIR RAHMAN, Elias Sunny, BCB, CCDM, DPL, RTV ONLINE, rtv online
সাব্বির রহমান || ফাইল ছবি

অশোভন আচরণ ও বর্ণবৈষম্য মূলক মন্তব্যের শাস্তি হিসেবে জরিমানা করা হলো সাব্বির রহমানকে। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জের এই ব্যাটসম্যানকে গুনতে হচ্ছে ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার (১৭ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যানেজার টিপু সুলতান মাহমুদকেও। অন্যদিকে শেখ জামালের হয়ে খেলা স্পিনার ইলিয়াস সানিকে সতর্ক করে দেয়া হয়েছে।

রোববার (১৩ জুন) বিকেএসপির তিন নম্বর গ্রাউন্ডে মুখোমুখি হয়েছিল রূপগঞ্জ ও শেখ জামাল। ওই ম্যাচে বৃষ্টি আইনে সাত রানে জয় পায় সানির দল। তার দাবি, ব্যাট হাতে নামার পর সাব্বির তাকে গালি দেন।

একই মাঠে বুধবার (১৭ জুন) ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের বিপক্ষে খেলছিল শেখ জামাল। বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন সানি। এমন সময় রূপগঞ্জের টিম বাস মাঠের সামনে এসে থামলে সাব্বির সানিকে ইট ছুঁড়ে মারেন। পাশাপাশি বর্ণবৈষম্য মূলক মন্তব্যও করতে থাকেন।

বিষয়টি নিয়ে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) কাছে আনুষ্ঠানিক অভিযোগ দেয় শেখ জামাল ক্লাব।

বিসিবি’র দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিষয়টি নিয়ে সিসিডিএমের টেকনিক্যাল কমিটি একটি ভার্চুয়াল শুনানি আয়োজন করে। যেখানে উপস্থিত ছিলেন রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির, শেখ জামালের খেলোয়াড় ইলিয়াস সানি ও শেখ জামালের ম্যানেজার টিপু সুলতান মাহমুদ।

শুনানির পর ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের পক্ষ থেকে দুইজনকে জরিমানা ও একজনকে সতর্ক করে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS