Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ১১:৪৮
আপডেট : ১১ জুন ২০২১, ১১:৫৫

ওকাম্পসকে বাদ দিয়ে কোপায় আর্জেন্টিনার দল ঘোষণা

Ocampos messi argentina copa america, rtv online
লিওনেল মেসির সঙ্গে লুকাস ওকাম্পস

কোপা আমেরিকার জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। বাদ পড়েছেন লুকাস ওকাম্পস। চলতি মাসে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচেও দলের সঙ্গে ছিলেন স্প্যানিশ ক্লাব সেভিয়ার এই উইঙ্গার।

দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশনের (কনমেবল) ওয়েবসাইটে প্রকাশিত আর্জেন্টিনা দলে রয়েছে ২৮ জনের নাম।

২৬ বছর বয়সী ওকাম্পস সেভিয়ার ইউরোপা জয়ী দলের সদস্য। লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে প্রথম একাদশে ছিলেন তিনি। বিরতির পর তাকে বসিয়ে দেয়া হয়। কলম্বিয়ার বিপক্ষে খেলানোই হয়নি তাকে।

ওকাম্পস না থাকলেও আর্জেন্টিনার ফরোয়ার্ড লাইনে লিওনেল মেসির সঙ্গে রয়েছে সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জোয়াকুইন কোরেয়া ও লুকাস আলারিও।

বায়ার লেভারকুসেনের ফরোয়ার্ড আলারিও বর্তমানে ইনজুরি আক্রান্ত। এক সপ্তাহের মধ্যে যদি সেরে না উঠতে পারেন, তাহলে তার বদলে রিভার প্লেটের হয়ে খেলা জুলিয়ান আলভারেজ উঠে আসবেন মূল দলে।

আগামী ১৩ জুন ব্রাজিলে শুরু হচ্ছে কোপা আমেরিকার আসর। ১৪ জুন বাংলাদেশ সময় রাত তিনটায় চিলির বিপক্ষে যাত্রা শুরু করবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

কোপা আমেরিকায় আর্জেন্টিনার ২৮ সদস্যের দল

গোলকিপার

ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), অগাস্টিন মার্চেসিন (পোর্তো) ও জুয়ান মুসো (উদিনেসে)।

ডিফেন্ডার

গঞ্জালো মন্টিয়েল (রিভার প্লেট), নিকোলাস ওটামেন্দি (বেনফিকা), জার্মান পেজ্জেলা, লুকাস মার্টিনেজ (ফিওরেন্টিনা), নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্টিনেজ (আয়াক্স), মার্কোস আকুনা (সেভিয়া), ক্রিস্টিয়ান রোমেরো (আটালান্তা) ও নাহুয়েল মলিনা (উদিনেসে)।

মিডফিল্ডার

লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), গুইদো রদ্রিগেজ (রিয়াল বেতিস), জিওভান্নি লো সেলসো (টটেনহাম), এক্সেকিয়েল পালসিওস (বায়ার লেভারকুসেন), নিকোলাস গঞ্জালেজ (স্টুর্টগাট), রদ্রিগো ডি পল (উদিনেসে), আলেজান্দ্রো গোমেজ (সেভিয়া), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), নিকোলাস ডমিনগুয়েজ (বোলোনিয়া)।

ফরোয়ার্ড

লিওনেল মেসি (বার্সেলোনা), লাওতারো মার্টিনেজ (ইন্টার মিলান), জোয়াকিন কোরেয়া (লাৎসিও), লুকাস আলারিও (বায়ার লেভারকুসেন) ও সার্জিও আগুয়েরো (বার্সেলোনা)।

ওয়াই

RTV Drama
RTVPLUS