Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

বায়ো-বাবল ভঙ: শাস্তি পাচ্ছে না মোহামেডান

shakib al hasan mohammedan, bcb, ccdm, rtv online
ছবি- সংগৃহীত

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) চলাকালে অনুশীলনের সময় জৈব সুরক্ষা বলয় (বায়ো-বাবল) ভাঙার অভিযোগ ছিল মোহামেডানের বিরুদ্ধে। যদিও শাস্তির মুখোমুখি হতে হচ্ছে না দেশের ঐতিহ্যবাহী ক্লাবটিকে।

বুধবার (৯ জুন) ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বিষয়টি নিশ্চিত করেছে।

মঙ্গলবার (৮ জুন) বায়ো-বাবল ভাঙার বিষয়ে ভার্চ্যুয়ালি এক শুনানি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও সিসিডিএম। তাতে উপস্থিত ছিলেন মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান, ক্লাবটির ম্যানেজার ও শীর্ষ কর্মকর্তারা। শুনানিতে দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ করেছে মোহামেডান।

এই বৈঠকে সাকিবরা দুঃখ প্রকাশ করেন। সতর্ক করা হয় মোহামেডানকেও। এক ভিডিও বার্তায় সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম।

তিনি বলেন, ‘গতকাল (৮ জুন) আমরা বিসিবি ও সিসিডিএম থেকে একটি শুনানির আয়োজন করেছি। আপনারা অবগত আছেন সিসিডিএমের অধীনে ঢাকা প্রিমিয়ার লিগ আয়োজিত হচ্ছে, সেখানে মোহামেডানের অনুশীলনে বায়ো-বাবল ভেঙেছে। আমাদের বিসিবির পরিচালক জালাল ইউনুস, বিসিবি প্রধান নির্বাহী, সিসিডিএমের সদস্য সচিব ও মোহামেডানের টপ ম্যানেজমেন্ট ও সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অপ্রত্যাশিতভাবে যেটা ভঙ্গ হয়েছে এটা নিয়ে তারাও সতর্ক, তারা দুঃখ প্রকাশ করেছে।’

দলীয় অনুশীলন না থাকলেও গেল ৪ জুন মোহামেডান অধিনায়ক সাকিব এককভাবে অনুশীলনে অংশ নেন। বিসিবি’র একাডেমি মাঠে সাকিবকে নিজ মালিকানাধীন মাস্কো ক্রিকেট একাডেমির দুই বোলার। যারা বিসিবির বায়ো-বাবলের বাইরের। অন্যদিকে সাদা শার্ট পরা এক ব্যক্তিকেও দেখা যায় অনুশীলনে, যিনি ক্রিকেটারদের সংস্পর্শে যাচ্ছিলেন।

এ ঘটনা জানাজানি হলে ব্যবস্থা বিবৃতিতে তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়ার ঘোষণা দেয় সিসিডিএম।

ওয়াই

RTV Drama
RTVPLUS