• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিজের সেরা আইপিএল একাদশ নিয়ে বিতর্কে ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০১৭, ১৯:২১

ক্রিকেটে বিতর্কের বরপুত্র অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। ক্যারিয়ারের বিভিন্ন সময় আলোচনা সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ৫৫তম ম্যাচে ৫৭ উইকেট এবং ১৯৮ রান রয়েছে তার। এছাড়া অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫ টেস্টে ৭০৮ উইকেট এবং ১৯৪ একদিনের ম্যাচে ২৯৩ উইকেট রয়েছে ৪৭ বছর বয়সী এ ক্রিকেট গ্রেটের।

আইপিএলের প্রথম আসরে অধিনায়ক হিসেবে রাজস্থান রয়্যালসের হয়ে ট্রফি জিতেছিলেন ওয়ার্ন। এবার দশ বছর পূর্তি উপলক্ষে পছন্দের সেরা একাদশ বেছে নিয়ে পোস্ট করেছেন নিজের অফিসিয়াল ফেসবুকে।

আর তাই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এমন কিছু নাম তিনি দলে যোগ করেছেন, যাদের থেকে ভালো অনেকেই রয়েছেন।

আবার কিছু এমন খেলোয়াড়কে তিনি বাদ দিয়েছেন যারা আইপিএলের সবচে’সফল খেলোয়াড়দের অন্যতম।

যেমন- ওয়ার্নের পছন্দের দলে জায়গা হয়নি আইপিএলের সবচেয়ে সফল রান সংগ্রহকারী সুরেশ রায়নার। এছাড়া জায়গা পাননি 'মিস্টার ৩৬০ ডিগ্রি' এবি ডিভিলিয়ার্স।

এ দলের অধিনায়ক করা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। তার নেতৃত্বে ওয়ার্নারের একাদশের জায়গা পেয়েছেন নিয়মানুযায়ী মাত্র চারজন বিদেশি।

শেন ওয়ার্নের সেরা আইপিএল একাদশ:

ক্রিস গেইল (বিদেশি), ব্রেন্ডন ম্যাককুলাম (বিদেশি) জাক কালিস (বিদেশি), বিরাট কোহলি, রোহিত শর্মা, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, লাসিথ মালিঙ্গা (বিদেশি), উমেশ যাদব।

ওয়াই/সি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh