Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২১, ১১:০৫
আপডেট : ২৫ মে ২০২১, ১২:২৬

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে মঞ্চ মাতাবেন তিন মার্কিন তারকা (ভিডিও)

Marshmello Khalid selena gomez champions league final, ucl final manchester city vs chelsea, rtv online
সেলেনা, খালিদ ও মার্শমেলো

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই ইংলিশ ক্লাব। শনিবার (২৯ মে) চেলসির বিপক্ষে শিরোপার লড়াইয়ে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি।

করোনা মহামারিতে সীমিত চেলসি ও ম্যানসিটি ক্লাব থেকে ৬ হাজার করে সমর্থককে স্টেডিয়ামের প্রবেশের অনুমতি দেয় উয়েফা।

ইউরোপ সেরা ক্লাব প্রতিযোগিতার শিরোপা অর্জনের লড়াই তুরস্কের ইস্তাম্বুলে হবার কথা ছিল। করোনা পরিস্থিতি বিবেচনায় শেষ পর্যন্ত তা পোর্তোয় স্থানান্তরিত করা হয়েছে। পর্তুগালের এই শহরের স্তাদিও দ্রাগাওয়ে বসবে ফাইনাল।

ব্রিটিশ সরকারের প্রকাশিত লাল তালিকায় তুরস্কও রয়েছে। করোনা সংক্রমণ রুখতে এই তালিকা প্রকাশ করা হয়েছিল। রয়েছে সফরের নিষেধাজ্ঞা। ফলে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ইস্তাম্বুলে উপস্থিত হতে পারতেন না ইংলিশ দুই দলের সমর্থকরা।

এদিকে স্তাদিও দ্রাগাওয়ে ফাইনালে যোগ দিচ্ছেন সেলেনা গোমেজ ও খালিদ। সঙ্গে থাকছেন ডিজে মার্শমেলো। মঞ্চ মাতাবেন মার্কিন তিন তারকা।

উয়েফা নিজেদের টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে। এক ভিডিওতে দেখা যাচ্ছে, ডিজে মার্শমেলো পাত্রে থাকা অনেকগুলো বল থেকে আলাদা দুটি বল বেছে নিয়েছেন। যেখানে রয়েছে পপ গায়িকা সেলেনা ও খালিদের নাম। একই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেলেনা ও খালিদকে মেনশন করে বলেন, ‘দেখা হচ্ছে চ্যাম্পিয়নস লিগ ফাইনালের উদ্বোধনী অনুষ্ঠানে।’

ওয়াই/পি

ভিডিও দেখতে ক্লিক করুন

RTV Drama
RTVPLUS