Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

রোনালদোকে পুরান দলে ফেরাতে ‘দায়িত্ব নিলেন’ মা

ronaldo mother Maria Dolores dos Santos Aveiro, rtv online, sporting lisbon, rtv online
মায়ের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো দিনের পর দিন নিজেকে তুলে নিয়ে গেছেন সেরাদের কাতারে। পেশাদার ক্যারিয়ারে যেখানেই খেলেছেন দিয়েছেন নিজের সর্বোচ্চটা। গোল করা আর শিরোপা জেতাই তার মূল নেশা। চলমান মৌসুমেও ৩৫টি গোল করেছেন জুভেন্টাসের জার্সিতে। যদিও ইতালিয়ান লিগ জেতাতে ব্যর্থ হয়েছেন। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন লিগে না খেলার শঙ্কা জেগেছে দলটির। এমন অবস্থায় গুঞ্জন রয়েছে তুরিনের দলটির সঙ্গে শেষ হতে চলেছে ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের সম্পর্ক।

পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী কোন দলের হয়ে খেলবেন? পর্তুগীজ মহাতারকার দলবদল নিয়ে ব্যস্ত সময় পার করছে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো। কখনও সামনে আসছে প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) নাম, কখনও ম্যানচেস্টার ইউনাইটেডের। আলোচনায় রয়েছে রোনালদোর ক্যারিয়ারের প্রথম দল স্পোর্টিং লিসবনেরও।

গুঞ্জনের পালে নতুন হাওয়া লাগিয়েছেন পর্তুগীজ অধিনায়কের মা ডলোরেস আভেইরো।

ইতালিয়ান পত্রিকা গ্যাজেত্তা এক খবরে দাবি করেছে, রোনালদো মা লিসবনের সমর্থকদেরকে জানিয়েছেন আগামী মৌসুমে ছোট বেলার দলের হয়েই খেলতে চলেছেন।

১৯ বছর পর পর্তুগাল লিগের চ্যাম্পিয়ন হয়েছে স্পোর্টিং লিসবন। রাজধানীতে ব্যাপক উল্লাস করেছে দলটি। শিরোপা উদযাপনকালে রোনালদোর বাসভবনের সামনেও হাজির হয়েছিলেন তারা। তখন ডলোরেস নিজের ব্যালকনিতে এসে বলেছেন, ‘ফেরানো জন্য তার সঙ্গে আমি কথা বলবো।’

২০০৩ সালে এই দল থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান রোনালদো। ১৮ বছর বয়সে হয়ে ওঠেন বিশ্ব তারকা। রিয়াল মাদ্রিদ হয়ে বর্তমানে জুভেন্টাসের জার্সিতে মাঠ মাতাচ্ছেন তিনি।

প্রতিবেদন অনুযায়ী রোনালদোর মা আশ্বস্ত করে বলেন, ‘আশা করি আগামী মৌসুমেই সে আলভালাদেতে (স্পোর্টিং লিসবনের ঘরের মাঠ) খেলবে।’

এদিকে শনিবার ইন্টার মিলানের বিপক্ষে সিরি আ’র ম্যাচে মাঠে নামবে জুভেন্টাস। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ম্যাচটি।

সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স।

এরই মধ্যে ইতালির লিগে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে ইন্টারকে। টেবিলের পঞ্চম স্থানে রয়েছে সাদা-কালো শিবিার। এই ম্যাচে জয় তুলে চতুর্থ স্থানে উঠে চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করারই লক্ষ্য জুভেন্টাসের।

ওয়াই

RTV Drama
RTVPLUS