Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ২৩:১৪

ইসিবি না চাইলেও আইপিএল খেলতে রাজি আর্চার

ছবি- আইপিএল

করোনার কারণে অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। ২৯ ম্যাচ অনুষ্ঠিত হলেও বাকি রয়ে গেছে আরও ৩১টি ম্যাচ।

বাকি থাকা ম্যাচগুলো কবে, কোথায় আয়োজন হবে এ নিয়ে কোনো কিছু নিশ্চিত কিছু জানাতে পারেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ধারণা করা হচ্ছে সেপ্টেম্বরে হতে পারে।

কিন্তু এই সময়ে বেশ কয়েকটি দলের আন্তর্জাতিক সূচি থাকবে ব্যস্ত। যারমধ্যে অন্যতম ইংল্যান্ড। তাই ইংল্যান্ড ক্রিকেট আগে থেকেই জানিয়ে দিয়েছে তাদের ক্রিকেটারদের দিতে পারবে না বাকি ম্যাচগুলোর জন্য।

তবে অন্য সুর জফরা আর্চারের মুখে। চোটের কারণে এবারের আইপিএলে একটা ম্যাচও খেলতে পারেননি। জানিয়ে দিয়েছিলেন খেলবেন না বলে। তবে এখন বলছেন তিনি বাকি ম্যাচগুলো বছরের শেষে হলেও খেলতে পারবেন।

আর্চার বর্তমানে সাসেক্সের হয়ে খেলছেন। দলটির ইউটিউব চ্যানেলে বলেছেন, “বছরের শেষের দিকে যদি আইপিএলের বাকি ম্যাচগুলো হয় তবে আমার সমস্যা নেই খেলতে। আমি মনে করি ভারতে না যাওয়ার সিদ্ধান্ত নেওয়া বাড়াবাড়ি হবে।”

চোটে পড়ার পর আইপিএলে তার দল রাজস্থান রয়্যালসের প্রশংসা করে আর্চার বলেছেন, “চোটে পড়ে যখন বললাম খেলতে পারব না রাজস্থান রয়্যালস আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। দলটার সঙ্গে আমার দারুণ সম্পর্ক তৈরি হয়েছে।”

এমআর/

RTV Drama
RTVPLUS