Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

একবারে তরুণ দল নিয়ে শ্রীলঙ্কা সফরে যাবে ভারত

ছবি- টুইটার

একটা সময় দেখা যেত জিম্বাবুয়ের সঙ্গে খেলতে গেলে তরুণ নেতৃত্বে নতুনদের দল খেলাত ভারত। এবার শ্রীলঙ্কার বিপক্ষেও সেটাই করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। আগামী জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে রয়েছে ৩টি ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

তবে আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থাকলেও কোয়ারেন্টিনের কারণে শ্রীলঙ্কা সফর করতে পারবে না ভারতের নিয়মিত দলে থাকা খেলোয়াড়রা।

এ নিয়ে বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, “জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। তবে ওই সময়ে টেস্ট দল ইংল্যান্ডে থাকবে। ওই দলে থাকা কেউই শ্রীলঙ্কায় খেলতে পারবে না। তাই তরুণদের নিয়ে শ্রীলঙ্কায় যাবে দল। এর জন্য আলাদা দল গঠন করা হবে।”

স্থগিত হওয়া আইপিএলে বেশ কয়েকজন ক্রিকেটার দুর্দান্ত পারফর্ম করেছেন। এছাড়াও ওয়ানডে দলের যারা রয়েছেন তাদের যেন ফিটনেসের ঘাটতি না পড়ে এরজন্যই এই সিরিজটার আয়োজন করা হয়েছে বলে জানান বোর্ডের এক কর্মকর্তা।

“বোর্ড সভাপতি চান খেলোয়াড়রা যেন ফিট থাকে সব সময়। আগামী চার মাসে যেহেতু কোনো ম্যাচ নেই সাদা বলে তাই এই সিরিজটা আয়োজন। এতে তরুণরাও নিজেদের মেলে ধরতে পারবে।”

এমআর/পি

RTV Drama
RTVPLUS