Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ২১:৩৮
আপডেট : ০৯ মে ২০২১, ২১:৪০

স্থগিত আইপিএলের ভবিষ্যত জানালেন সৌরভ

ছবি- আইপিএল

২৯ ম্যাচ শেষে অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। বাকি রয়ে গেছে আরও ৩১টি ম্যাচ। বলা হচ্ছিল দেশটির কোভিড পরিস্থিতির উন্নতি হলে আগামী সেপ্টেম্বরে হবে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

তবে এরইমধ্যে ইংল্যান্ডের তিন মাউন্টি ক্লাব ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট বোর্ডকে জানিয়েছে, আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করতে চায়। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের হাতে রয়েছে গতবারের ভেন্যু আরব আমিরাত।

এ নিয়ে গত কদিন কিছু খোলাসা করে না বললেও রোববার বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী বলেছেন, ভারতে সম্ভব না আইপিএলের বাকি ম্যাচগুলো। এর কারণ ব্যস্ত সূচি।

“আপাতত সম্ভাবনা দেখছি না। টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ, এরপর শ্রীলঙ্কায় সঙ্গে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। রয়েছে কোয়ারেন্টিন। সবমিলে ভারতে আইপিএল হওয়ার সুযোগ নেই। কোয়ারেন্টিনের ব্যপারটা বেশ কঠিন। তাই এখনই বলা খুব কঠিন আইপিএল নিয়ে।”

তবে সৌরভ মনে করছেন, একটু অপেক্ষা করলে আইপিএল শেষ করা যেত। উদাহরণ টেনে বলেন, ইংলিশ প্রিমিয়ার লিগের।

“কেউ আক্রান্ত না হলে আইপিএল চালিয়ে যাওয়া যেত। দেখেন মুম্বাই এবং চেন্নাইয়ে কেউ আক্রান্ত হয়নি। দিল্লি আর আহমেদাবাদে খেলা হওয়ার পরেই আক্রান্ত হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগ দেখুন, ওখানেও অনেকে আক্রান্ত হয়েছে কিন্তু, ম্যাচ পিছিয়ে নতুন সূচিতে শেষ হয়েছে। বাকি লিগগুলোও দেখুন, অনেকে আক্রান্ত হচ্ছে কিন্তু লিগ থামেনি।”

এমআর/

RTV Drama
RTVPLUS