Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২১, ১৪:২৯
আপডেট : ০৬ মে ২০২১, ১৪:৩২

আইপিএলে যাওয়া অস্ট্রলিয়ানদের গন্তব্য মালদ্বীপে

ছবি- আইপিএল

করোনা মহামারিতে মাঝপথে স্থগিত গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। তাই ভারত ছাড়ছে ভিনদেশী খেলোয়াড়, কোচসহ সংশ্লিষ্টরা। এরিমধ্যে অনেক বিদেশি চলেও গেছেন নিজ নিজ দেশে।

তবে বিপাকে পড়েছেন অস্ট্রেলিয়ানরা। করোনা প্রকোপে আগেই ভারত ছেড়েছিল তিন ক্রিকেটার। এরপরও বাকিরা আইপিএল ছেড়ে যাননি। খেলেছেন স্থগিত হওয়া পর্যন্ত।

এটাই তাদের বিপদ ঢেকে এনেছে শেষ পর্যন্ত। অস্ট্রেলিয়া সরকারের আইন অনুযায়ী ভারতের সব ফ্লাইট বন্ধ রাখা হয়েছে। ভারত থেকে কেউ ঢুকতে পারবে না দেশে। যদি লুকিয়ে প্রবেশ করে তবে জেল-জরিমানা হবে।

এমন অবস্থায় অজিদের জন্য পার্শ্ববর্তী দেশ মালদ্বীপে কোয়ারেন্টিনের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আগামী ১৪ দিন মালদ্বীপে অবস্থানের পর অস্ট্রেলিয়া ফিরতে পারবেন।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ‘ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী অস্ট্রেলিয়ান ক্রিকেটার, ম্যাচ অফিসিয়ালস ও ধারাভাষ্যকারদের নিরাপদে ফেরার জন্য মালদ্বীপে থাকার ব্যবস্থা করা হয়েছে।’

অজিদের মধ্যে ভারত থাকাকালীন কোভিড পজিটিভ হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসি। তাকে অবশ্য ভারতেই রাখা হয়েছে আইসোলেশনে।

এমআর/

RTV Drama
RTVPLUS