Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

ডিপিএল টি-টোয়েন্টি

চলতি মাসেই শুরু হচ্ছে ডিপিএল টি-টোয়েন্টি

ছবি- সংগৃহীত

লম্বা বিরতির পর আবারও শুরু হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেট। আগামী ৩১ মে থেকে ‘বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ’ শুরু হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। এমনটা নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

করোনা মহামারির কারণে জাতীয় ক্রিকেট লিগ স্থগিত হয়ে যায় এপ্রিলের ১ তারিখে। এরপর শঙ্কটে পড়ে যায় ক্রিকেটারদের রুটি-রুজিও। এরপর বিসিবি জানায়, করোনার চলমান পরিস্থিতিতে লিগ আয়োজন করা কঠিন।

তবে শঙ্কট কেটে যাচ্ছে চলতি মাসেই। ঢাকা মেট্রোপলিটন ক্রিকেট কমিটির (সিসিডিএম) দেয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রথম রাউন্ড অনুষ্ঠিত হবার পর গত ১৯ মার্চ ২০২০ তারিখে স্থগিত হয়ে যাওয়া বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আসরটি ৩১ মে থেকে শুরু হবে টি-টোয়েন্টি ফরম্যাটে।

সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানিয়েছেন, “‘৩১ মে থেকে ডিপিএল আয়োজনে যে পরিকল্পনা করেছে সিসিডিএম, সেই পরিকল্পনার সঙ্গে একমত হয়েছে বিসিবি। আমরা যেভাবে বলেছিলাম টি-টোয়েন্টি ফরম্যাটের কথা, সেভাবেই হবে। আমদের বিশ্বাস, ব্যস্ত আন্তর্জাতিক সময়সূচি এবং আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ বিবেচনায় এই টুর্নামেন্ট দারুণ ভূমিকা পালন করবে।”

ইনাম আহমেদ আরও বলেন, “ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সিরিজ ও ঘরোয়া দুটি টুর্নামেন্ট যেভাবে সফলভাবে আয়োজন করা হয়েছে ঠিক সেভাবেই এই টুর্নামেন্টও আয়োজন করব আমরা।”

এমআর/

RTV Drama
RTVPLUS