• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

একাদশে মোস্তাফিজ, হায়দরাবাদকে বড় লক্ষ্য দিল রাজস্থান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ১৭:৪৭
ছবি- আইপিএল

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন সানরাইজার্সের নতুন অধিনায়ক কেইন উইলিয়ামসন।

গত ম্যাচে আশানুরূপ পারফর্ম করতে না পারলেও মোস্তাফিজুর রহমানের উপর আস্থা রেখেছে তার দল রাজস্থান। এই টাইগার পেসার এখন পর্যন্ত সব কটি ম্যাচ খেলেছেন। ৬ ম্যাচে মোট উইকেট নিয়েছেন ৫টি।

আগে ব্যাট করে রাজস্থান সংগ্রহ করেছে ৩ উইকেটে ২২০ রান। শুরুতে জস্বশ্বী জসওয়ালের ১২ রানে ফেরার পর সঞ্জু স্যামসনকে নিয়ে ১৫০ রানের জুটি গড়েন জস বাটলার। স্যামসন ৪৮ (৩৩) রান করে ফিরলেও বাটলার তুলে নেন শতক। বাটলার শেষ পর্যন্ত ৬৪ বলে খেলেন ১২৪ রানের ইনিংস। হায়দরাবাদের হয়ে ১টি করে উইকেট নেন সন্দীপ শর্মা, রশিদ খান ও বিজয় শঙ্কর।

৬ ম্যাচের দুই জয়ে পয়েন্ট তালিকার সাত নম্বরে রয়েছে রাজস্থা। অন্যদিকে সমান ম্যাচে এক জয়ে পয়েন্ট টেবিলের তলানিতে হায়দরাবাদ।

এই ম্যাচে হায়দরাবাদের একাদশে নেই গত ম্যাচে অধিনায়কত্ব করা ডেভিড ওয়ার্নার।

সানরাইজার্স হায়দরাবাদ: জনি বেয়রস্টো (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিশ পাণ্ডে, কেদার যাদব, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবি, আবদুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, সন্দীপ শর্মা।

রাজস্থান রয়্যালস: জস বাটলার, জস্বশী জসওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড মিলার, রিয়ান পরাগ, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, রাহুল তেয়াতিয়া, কার্তিক ত্যাগী, চেতন সাকারিয়া ও মোস্তাফিজুর রহমান।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
পাওয়ারপ্লেতে হায়দরাবাদের বিশ্বরেকর্ড
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh