Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ১০:৪৪
আপডেট : ৩০ এপ্রিল ২০২১, ১০:৫৩

মেসি গোল করেও জেতাতে পারল না বার্সাকে

ছবি-সংগৃহীত

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে স্প্যানিশ লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে গ্রানাডার মুখোমুখি হয় বার্সেলোনা। নিজেদের মাঠে এই ম্যাচ জিতলে শিরোপা জয়ের দৌড়ে বার্সেলোনার অনেকদূর এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। কিন্তু হলো না শেষ পর্যন্ত।

গ্রানাডাকে হারালে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠে যেত লিওনেল মেসিরা।

আরও পড়ুন... এক নজরে টিভিতে শুক্রবারের খেলার সূচি

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে বার্সা। গ্রানাডাকে সুযোগই দিচ্ছিল না খেলার। তার সুফল আসে ম্যাচের ২৩ মিনিটের মাথায়। আঁতোয়ান গ্রিজম্যান ও লিওনেল মেসির ওয়ান টু ওয়ান পাসে শেষ পর্যন্ত মেসির লম্বা শটে বল জড়ান জালে।

এরপর ৩৬ মিনিটের মাথায়ও নিশ্চিত গোলের সুযোগ আসে মেসির। গ্রানাডার গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোল পোস্টে শটও নেন। কিন্তু জাল খুঁজে পায়নি বল। ১-০ গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে কাতালানরা।

দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় গ্রানাডা। মেসিদের প্রতিহত করে ডারউইন মেচিসের গোলে ৬৩ মিনিটে ম্যাচ সমতায় ফেরায় গ্রানাডা।

এরপরই ম্যাচ অফিসিয়ালদের কটুবাক্য শুনিয়ে লাল কার্ড পান বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

আক্রমণের দিকে বার্সা অনেক এগিয়ে থাকলেও ম্যাচের ৭৯ মিনিটে ব্যবধান বাড়ায় গ্রানাডা। জর্গে মলিনার গোলে এগিয়ে যায় সফরকারীরা। বাকি সময়ে আর গোল শোধ করতে পারেনি বার্সা। এতে দলের হারও এড়াতে পারেনি মেসি-গ্রিজম্যানরা।

এই হারে ৩৩ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে বার্সা রয়েছে পয়েন্ট টেবিলে তিন নম্বরে। সমান ম্যাচ থেকে ৭১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ আর শীর্ষে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৭৩।

এমআর/

RTV Drama
RTVPLUS