Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২৩:৫৩

চেন্নাইয়ের কাছে হারল রাজস্থান

ছবি- আইপিএল

চেন্নাই সুপার কিংসের দেয়া বড় রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে হাঁসফাঁস অবস্থা হয়ে গেছে রাজস্থান রয়্যালসের। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগে ব্যাট করে চেন্নাই তোলে ৯ উইকেটে ১৮৮ রান।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানের মাথায় গায়ক্বদকে সাজঘরে ফেরানো গেলেও ফাফ ডু প্লেসি আর মঈন আলী রান তোলেন দ্রুত। প্লেসি ১৭ বলে ৩৩ রান করে ফেরার পর মঈনও ২৬ (২০) রান করে ফেরেন সাজঘরে।

আম্বাতি রায়ডুর ব্যাটে আসে ১৭ বলে ২৭ রান। রান তুলতে ব্যর্থ হন রায়নাও। ১৫ বলে ১৮ রান করে সাজঘরে ফেরেন।

মহেন্দ্র সিং ধোনির ব্যাটে রান নেই চলতি আসরে। আজও ছিল সেই ধারাবাহিকতা। ১৭ বলে ১৮ রান করে ফেরেন ক্যাচ দিয়ে। তবে শেষ দিকে ব্রাভোর ৮ বলে ২০ রানের সুবাধে বড় লক্ষ্য ছুঁড়ে দেয় রাজস্থানকে।

শুরু থেকেই দুর্দান্ত বোলিং করেছিলেন মোস্তাফিজুর রহমান। ৪ ওভারে ১ উইকেট নিলেও তার বোলিংয়ে ফিরেছে সুইং। যদিও ফিল্ডারদের ব্যর্থতায় ৪ ওভারে দেন ৩৭ রান।

এছাড়া রাজস্থানের হয়ে ৩ উইকেট নিয়েছেন চেতন সাকারিয়া। ২ উইকেট নিয়েছেন ক্রিস মরিস আর ১টি উইকেট নেন তেওয়াটিয়া।

জবাবে ব্যাট করতে নেমে রাজস্থানের ওপেনার জশ বাটলার ছাড়া বড় স্কোর করতে পারেনি কেউ। বাটলারের ৪৯ (৩৫) রানে ফেরার পর ২৪ রান করেন জয়দেব উনাদকাট আর ২০ রান আসে রাহুল তেওয়াটিয়ার ব্যাটে।

সব মিলে ৯ উইকেটে ১৪৩ রান তুলতে পারে রাজস্থান। চেন্নাইয়ের হয়ে ৩ উইকেট নেন মঈন আলী, ২টি করে নেন স্যাম কারান ও রবিন্দ্র জাদেজা আর ১টি করে উইকেট নেন শার্দুল ঠাকুর এবং ডুয়াইন ব্রাভো।

এমআর/

RTV Drama
RTVPLUS