Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ১৭:২৬

অবসর ভেঙে দলের ফেরার আলোচনার অপেক্ষায় ভিলিয়ার্স

পুরনো ছবি

২০১৮ সালের মে মাসে হঠাত এক ভিডিও বার্তায় এবি ডি ভিলিয়ার্স জানিয়ে দেন, আন্তর্জাতিক ক্রিকেট না খেলার কথা। এরপর থেকে বিশ্বের বেশ কয়েকটি ফ্র্যঞ্চাইজি লিগে খেলছেন নিয়মিত।

তবে ৩৭ বছর বয়সী ডি ভিলিয়ার্সের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা উঠেছিল ২০১৯ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার ভরাডুবি দেখে। সেবার আর ফেরা না হলেও এবার জোর গুঞ্জন উঠেছে আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে।

ভিলিয়ার্স বর্তমানে খেলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে। করছেন দারুণ পারফর্মও। সবশেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলেছেন ৩৪ বলে ৭৬ রানের বিস্ফোরক ইনিংস।

এরপর তার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা উঠেছ আরও জোরালো ভাবে।

গত কদিন আগে এক সাক্ষাতকারে দক্ষিণ আফ্রিকা দলের হেড কোচ মার্ক বাউচার বলেন, ‘আমি ওর সঙ্গে (ভিলিয়ার্স) কথা বলেছি আইপিএলে যাওয়ার আগে। এখন তার সঙ্গে কথা হচ্ছে নিয়মিত। ভিলিয়ার্স চাচ্ছে, আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে নিজেকে প্রমাণ করার। আমরা সবাই জানি সে কোন লেভেলের ক্রিকেটার। তার যোগ্যতা আছে, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও সেরাটা দেয়ার।’

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন খোদ ডি ভিলিয়ার্স। জানিয়েছেন জাতীয় দলে ফেরার আগ্রহের কথা।

‘এখনো বাউচারের সঙ্গে সেভাবে আলাপ হয়নি এ বিষয়ে। আইপিএল চলাকালীন সময়েই আলাপ করার অপেক্ষায় আছি। গত বছরও সে আমাকে জিজ্ঞেস করেছিল ফিরতে আগ্রহী কী না, আমি বলেছিলাম “অবশ্যই”।’

আইপিএল শেষে জাতীয় দলের ফেরার জন্য ফিটনেস টেস্ট দিতে হবে ভিলিয়ার্সকে।

এমআর/

RTV Drama
RTVPLUS