Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

লিভারপুলের বিপক্ষে নামার আগে করোনার ছোবলে রামোস

real madrid vs liverpool, salah ramos coronavirus, rtv online
২০১৮ সালে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলকে হারিয়ে শিরোপা তুলে নেয় রামোস নেতৃত্বাধীন রিয়াল মাদ্রিদ

চোটের কারণে প্রথম লেগে খেলতে পারেননি সার্জিও রামোস। যদিও ঘরের মাঠে লিভারপুলকে হারিয়ে দিয়েছিল রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লিগের খেলার সম্ভাবনা ছিল মাদ্রিদের দলনেতার। যদিও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঠে নামা হচ্ছে না স্প্যানিশ তারকার।

বুধবার বাংলাদেশ সময় রাত ১টায় অ্যানফিল্ডে ইউরোপের সর্বোচ্চ আসরের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে দুই দল। তার আগে মঙ্গলবার স্প্যানিশ ক্লাবটি জানালো রামোসের করোনা আক্রান্ত হওয়ার কথা।

এক বিবৃতিতে তারা জানায়, ‘রিয়াল মাদ্রিদ ঘোষণা করছে, সবশেষ কোভিড পরীক্ষায় পজিটিভ হয়েছেন আমাদের খেলোয়াড় সার্জিও রামোস।’

গোলডটকম জানাচ্ছে, স্পেনের কোভিড প্রটোকল অনুযায়ী আগামী ১০ দিন আইসোলেশনে থাকতে হবে রিয়াল ডিফেন্ডারকে। তাই লিভারপুলের ম্যাচ ছাড়াও লা লিগায় কাদিজ ও গেটাফের বিপক্ষে দুটি ম্যাচে অংশ নিতে পারবেন না রামোস।

শেষ আটের প্রথম লেগের ম্যাচে ৩-১ গোলে জয় পেয়েছিল লস ব্লাঙ্কোসরা। চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলর দ্বিতীয় লেগে আতালান্টার বিপক্ষে খেলে চোট পেয়েছিলেন রামোস। তাই ঘরের মাঠে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতেও দর্শক হতে হয়েছে তাকে।

সব ঠিক থাকলে আগামী ২৪ এপ্রিল রিয়াল বেতিসের বিপক্ষে রিয়ালের জার্সিতে নামবেন ৩৫ বছর বয়সী এই তারকাকে।

ওয়াই

RTV Drama
RTVPLUS