Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ১৫:৩০
আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১৭:২৮

রাহুল দ্রাবিড়কে রাগতে দেখেছেন?(ভিডিও)

rahul dravid, rtv online
রাহুল দ্রাবিড়

ক্রিকেটের দ্য ওয়াল হিসেবে পরিচিত রাহুল দ্রাবিড়। ভারতীয় কিংবদন্তির আরেকটি বড় বৈশিষ্ট্য ঠাণ্ডা মাথায় বড় বড় সব ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তেন। ব্যাট হাতে রানের বন্যা ভাসালেও মাঠে ছিলেন রিয়েল জেন্টলম্যান। ব্যক্তি জীবনটাও এমন তার।

তবে সম্প্রতি ভারতের সাবেক অধিনায়কের রাগান্বিত একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ট্র্যাফিক সিগনালে বসে আসে পাশে থাকা মানুষের সঙ্গে দুর্ব্যবহার করছেন। শুধু তাই নয়। পাশের গাড়িও ভাঙচুর করতে দেখা যায় তাকে। ব্যাট হাতে নিয়ে গাড়িতে দাঁড়াতে দেখা গেছে।

এমন ভিডিও দেখে ভারতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও অবাক। ওই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘রাহুল ভাইয়ের এমন রূপ কখনও দেখিনি।’

বিরাটের টুইটারে শেয়ার করা ওই পোস্টে ছিল হাসির ইমোজিও। আসলে ভিডিওটা হচ্ছে একটি বিজ্ঞাপনের। যেখানে অভিনেতা হিসেবেও নজর কেড়েছেন ৪৮ বছর বয়সী রাহুল।

এতে বোঝানো হয়েছে যানজটের মতো ক্রেডিট কার্ডের বাড়তি বিলে বিধ্বস্ত হয়ে রাহুলের মতো ঠাণ্ডা মাথার লোকেরও মেজাজ বিগড়ে যেতে পারে।

১৯৯৬ সালে ভারতের জার্সিতে অভিষেক হয় রাহুলের। ২০১২ সালে মাঠের ক্রিকেটকে বিদায় জানান।

তার আগে টেস্টে ১৩ হাজার ও ওয়ানডেতে ১০ হাজারের বেশি রান করেন তিনি। বর্তমানে ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ওয়াই

Never seen this side of Rahul bhai

RTV Drama
RTVPLUS