• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যেভাবে সাংবাদিকদের চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২১, ১৪:৪৪
The way Shakib left the airport with the help of journalists
অলরাউন্ডার সাকিব আল হাসান

অলরাউন্ডার সাকিব আল হাসান সাংবাদিকদের চোখ ফাঁকি দিয়ে মধ্যরাতে বিমানবন্দর ছাড়লেন। এতে রীতিমতো বোকা বনে গেলেন সেখানে উপস্থিত সাংবাদিকরা। কারণ কেউই টের পেলেন না কখন সাকিব বিমান থেকে নামলেন আর কখনইবা বিমানবন্দর ছাড়লেন।

কয়েকদিন সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় উত্তাল পুরো ক্রিকেটাঙ্গন। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সর্বত্র আলোচনার তুলছেন দেশসেরা এই অলরাউন্ডার।

জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক সোমবার (২২ মার্চ) দিনগত রাতে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। সে উপলক্ষে সাকিবের পৌঁছানোর সময়ের (রাত ২টা) আগেই বিমানবন্দরে জড়ো হোন সংবাদকর্মীরা। রাত ২টার পর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি। তবে অপেক্ষারত গণমাধ্যমকর্মীদের চোখ ফাঁকি দিয়ে ঢাকার নিজ বাসায় চলে যান সাকিব। পরে তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

জানা গেছে, কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে রাত ২টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল সাকিবের। কিন্তু ফ্লাইট বিলম্বের কারণে ২টা ৫ মিনিটে দেশের মাটিতে পা রাখেন তিনি। পরে সবার চোখ ফাঁকি দিয়ে একটি কালো রংয়ের গাড়িতে করে বিমানবন্দর থেকে বেরিয়ে যান।
পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম সাংবাদিকদের
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
X
Fresh