• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বসেরা রোনালদোকে আগলে রাখতে চাই: জুভেন্টাস এমডি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২১, ১৫:৩৭
ronaldo juventus, rtv online
ক্রিশ্চিয়ানো রোনালদো || ছবি- টুইটার

‘ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছি। বিশ্বের সেরা ফুটবলার তিনি। তাই তাকে আগলে রাখতে চাই।’ এমনটাই বলেছেন জুভেন্টাসের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ফ্যাবিও পারাটিসি।

কয়েকদিন আগে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল থেকে ছিটকে যায় ইতালিয়ান জায়ান্টরা। তখন থেকেই গুঞ্জন রয়েছে পর্তুগীজ মহাতারকা রোনালদোকে ছেড়ে দিতে চায় তুরিনের দলটি।

অন্যদিকে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, রোনালদোকে আবারও ফিরে পেতে আগ্রহ প্রকাশ করেছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ীর সঙ্গে চুক্তি করতে ইচ্ছা প্রকাশ করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

রোববার রাতে সিরি আ’র ম্যাচে বেনেভেন্তোর বিপক্ষে ১-০ গোলে হেরেছে জুভেন্টাস। এতে ইতালিয়ান লিগের শিরোপাও হাতছাড়া হওয়ার কথা। টেবিলের শীর্ষে থাকা ইন্টার মিলান থেকে জুভেন্টাসের পয়েন্ট ব্যবধান বেড়েছে ১০। ২৭ ম্যাচে মিলানের দলটির পয়েন্ট ৬৫। সমান ম্যাচে তৃতীয় স্থানে থাকা ‍সাদা-কালোদের পয়েন্ট সংখ্যা ৫৫।

স্থানীয় গণমাধ্যমের কাছে রোনালদোর দল ত্যাগের ইস্যুতে কথা বলেন ফ্যাবিও পারাটিসি।

জুভেন্টাসের এই কর্তা বলেন, ‘আমাদের একটি পরিকল্পনা রয়েছে। যা গেল মৌসুম থেকে শুরু হয়েছে। একটা ম্যাচের জন্য আমাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন হতে পারে না। আমাদের সম্পর্ক বিদ্যমান রয়েছে। যা ফল তাতে আমরা খুশি। সামনের দিনে আরও ভালো করতে কাজ করছি।’

এদিকে চলতি মৌসুমের শুরুতে প্রধান কোচের দায়িত্ব নেয়া আন্দ্রেয়া পিরলোকে ছাটাই করার বিষয়টিও বেশ চাউর। মাস্সিমিলিয়ানো আলেগ্রির পর দায়িত্ব দেয়া হয়েছিল মাউরিসিও সারির কাছে। তবে এক মৌসুম পরই অভিজ্ঞ এই কোচকে বিদায় জানানো হয়।

‘আগের কোচদের কাছে নাখোশ ছিলাম না। ভিন্ন কারণে পরিবর্তন করেছি। একটি হারের জন্য ক্লাবের পরিকল্পনা পাল্টাতে আগ্রহী নই আমরা। একটি জয়ের জন্য নয়। যখন কোনও সিদ্ধান্ত নেয়া হয়, সেটিই বাস্তবায়ন করি আমরা।’ যোগ করেন ফ্যাবিও পারাটিসি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
X
Fresh