• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

আর্জেন্টাইন তরুণের গোলে রোনালদোদের হার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২১, ১২:২২
Adolfo Gaich juventus, ronaldo, rtv online
জয়সূচক গোলটি করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড অ্যাডোলফো গাইচ

লিগের নিচের দিকে দলের বিপক্ষে হারতে হলো জুভেন্টাসকে। সিরি আ’তে বেনেভেন্তোর বিপক্ষে ১-০ গোলে হার নিয়ে মাঠ ছেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল।

রোববার রাতে জয়সূচক গোলটি করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড অ্যাডোলফো গাইচ।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ চালাতে থাকে জুভেন্টাস। যদিও গোল করকে ব্যর্থ হয় বর্তমান চ্যাম্পিয়নদের আক্রমণ ভাগ।

প্রথমার্ধে গোল শূন থেকেই বিরতিতে যায় দল দুটি। ম্যাচের ৬৯তম মিনিটে সাদা-কালোদের হয়ে খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থারের ভুল পাসে বল পান গাইচ। ডি-বক্সের বাইরে থেকে শট নিয়ে গোল আদায় করেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড।

স্বদেশী ক্লাব স্যান লরেঞ্জোতে ক্যারিয়ার শুরু। ২০২০ সালে উড়ে যান রাশিয়ান লিগে। গেল জানুয়ারিতে সিএসকেএ মস্কো থেকে লোনে বেনেভেন্তোতে যোগ দেন গাইচ। আর্জেন্টিনার জার্সিতে একটি ম্যাচ খেলা এই তরুণের ইতালিয়ান লিগে পঞ্চম ম্যাচে দ্বিতীয় গোল এটি।

আর্জেন্টিনা অনূর্ধ্ব ২০ ও ২৩ দলের হয়ে খেলে জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি নজরে আসেন। ২০১৯ সালে মেক্সিকোর বিপক্ষে আন্তর্জাতিক অভিষেক হয় গাইচের।

এদিকে এই ম্যাচে হেরে লিগ টেবিলের শীর্ষে থাকা ইন্টার মিলান থেকে জুভেন্টাসের পয়েন্ট ব্যবধান বেড়েছে ১০। ২৭ ম্যাচে ইন্টারের পয়েন্ট ৬৫। সমান ম্যাচে তৃতীয় স্থানে থাকা তুরিনের দলটির সংগ্রহ ৫৫ পয়েন্ট।

আরও পড়ুন...
লিওঁকে এক হালি গোল দিয়ে শীর্ষে পিএসজি

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
X
Fresh