• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সৌম্য-সাব্বিরের বিদায়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০১৭, ২১:১৪

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রায় পৌনে এক ঘণ্টা বৃষ্টিতে বন্ধ থাকার পর শুরু হয় বাংলাদেশ ও শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজ।

তবে ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি মাশরাফির দলের। ক্রিজে নেমেই ইনিংসের দ্বিতীয় বলেই মালিঙ্গার বলে বোল্ড হয়েছেন তামিম ইকবাল।

এরপর কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শুরু হয় সৌম্য-সাব্বিরের চমৎকার নৈপণ্য। মালিঙ্গা-কুলাসেকারদের ওপর ঝড় বইয়ে দেন এই দু’জন। মাত্র ২৮ বলে ৫৭ রান আসে এই জুটি থেকে। ষষ্ঠ ওভারের প্রথম বলে রান আউট হয়ে ফিরে আসেন সাব্বির রহমান। ভিকুম সঞ্জয়ার বলে রান নিতে গিয়ে সেকুগে প্রসন্নর রান আউটের শিকার হন সাব্বির। ১৪ বলে ১৬ রান করেন এই ব্যাটসম্যান।

একই ওভারে বিদায় নেন সৌম্যও। সঞ্জয়ার বলে উচিয়ে মারতে গিয়ে থিসারা পেরেরা তালুবন্দী হন টাইগার ওপেনার। ২০ বলে ২৯ রান করেন সৌম্য। বাংলাদেশের রান তখন ৫৭।

এ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হলো সাইফউদ্দিনের।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসদ্দেক হোসেন সৈকত, সাইফুদ্দিন, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা দল : উপুল থারাঙ্গা, দিলশান মুনাবিরা, গুনারত্নে, চামারা কাপুগেদারা, কুশল পেরেরা, থিসারা পেরেরা, সেকুগে প্রসন্ন, মিলিন্দ সিরিবর্ধনে, লাসিথ মালিঙ্গা, ভিকুম সঞ্জয়া।

এপি/ এএইচসি/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh