logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩০
আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৯

পাপনের মন খারাপের দিন

ছবি- সংগৃহীত

নিউজিল্যান্ডের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলতে আগামীকাল ২৩ ফেব্রুয়ারি রওয়ানা করবে বাংলাদেশ দল। যে কারণে সোমবার বিসিবিতে এসেছিলেন ক্রিকেটারদের শুভ কামনা জানাতে। কিন্তু শুভ কামনা জানাতে এসেও নাজমুল হাসান পাপনের মনে ছিল বিষণ্ণতা। কিউই সফরেরর দলে সবাই থাকলেও নেই ওয়ানডের সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। পারিবারিক কারণে ছুটি নিয়েছেন আগেই। এ নিয়ে কোনো সমস্যা না থাকলেও কেন মন খারাপ পাপনের ।

কিউই সিরিজের পরই রয়েছে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর। যেখানে টাইগাররা খেলবে দুটি টেস্ট। এই সফরেও ছুটি নিয়েছেন সাকিব আইপিএলে খেলতে যাবেন বলে। সাকিবের আইপিএল ইস্যুটি আসতেই যেন মন খারাপের সূর বোর্ড প্রধানের কণ্ঠে। প্রশ্ন করা হয়, সাকিব ইস্যুতে তিনি বিব্রত কী না।

আরও পড়ুন: ‘অপেক্ষা করুন, নাসির নিজেই সব স্পষ্ট করবেন’ (ভিডিও)

‘না না, এখানে ব্রিবত বলাটা ইস্যু না। ব্রিবত ঠিক না, মন খারাপ। আমাকে যদি বলেন মন খারাপ।’ কিন্তু কেন মন খারাপ এ নিয়েও কথা বলেছেন পাপন। জানিয়েছেন, একজন খেলোয়াড় গড়ে তুলতে বা এই পর্যায়ে নিয়ে আসতে কতটা শ্রম, অর্থ ব্যয় করতে হয়।

‘দেখেন একটা খেলোয়াড়ের পেছনে কম ইনভেস্ট করি না। বোর্ড ১০-১৫ বছরে ধরে যে ইনভেস্টমেন্ট করে এটা আপনাদের সবকিছু জানা আছে কিনা তাও জানি না। একটা তো হচ্ছে খেলাধুলা লিমিটেড চুক্তি বা চুক্তির বাইরে ইনজুরি হলো সবকিছু নিয়ে আমরা ওদের যে সুযোগটা এখন দেই সেটা আগে কখনও চিন্তাই করা যেত না।’

আরও পড়ুন: ‘সাকিবের সব কিছুই পরিকল্পিত’

এমআর/

RTV Drama
RTVPLUS