logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

নতুনদের জন্য শুভকামনা শচীনের

ছবি- সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ শুরু হবে ২৪ ফেব্রুয়ারি। এরপর আছে আরও একটি ম্যাচ। চার ম্যাচের টেস্ট সিরিজের পর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। রয়েছে ৫টি কুড়ি ওভারের ম্যাচ। এরজন্যে ১৯ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এই দলে জায়গা হয়েছে একাধিক তরুণ ক্রিকেটারের। সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ ও রাহুল তেওয়াটিয়াদের রাখা হয়েছে দলে। গত বছর আইপিএলে দারুণ পারফর্ম করায় দুয়ার খুলেছে জাতীয় দলের। তাদের অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন সাবেক তারকা শচীন টেন্ডুলকর।

‘ভারতীয় দলে প্রথমবার সুযোগ পাওয়ার জন্য অভিনন্দন সূর্যকুমার যাদব, ঈশান কিষান ও রাহুল তেওয়াটিয়াকে। অস্ট্রেলিয়া সফরে দলের সঙ্গে থাকতে না পারলেও বরুণ চক্রবর্তীকে অভিনন্দন। ভারতের হয়ে খেলা যে কোনও ক্রিকেটারের জন্য সেরা সম্মান। তোমাদের সাফল্য কামনা করি।’

আগামী ১২ মার্চ থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। এই সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে যশপ্রিত বুমরাকে। তার বদলে নেয়া হয়েছে ভুবনেশ্বর কুমারকে।

টি-টোয়েন্টি দল:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রিশাভ পন্থ, ইশান কিষান, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, আক্সার প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দিপক চাহার, নবদিপ সাইনি ও শার্দুল ঠাকুর।

এমআর/

RTV Drama
RTVPLUS