logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:০১

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ ২০২১

ব্যর্থতা বয়ে নিয়ে ঢাকা ফিরেছে বাংলাদেশ দল

ঢাকা ফিরেছে বাংলাদেশ ও উইন্ডিজ দল

চট্টগ্রামে বাংলাদেশ দল সফর শুরু করেছিল জয় দিয়ে আর শেষ করেছে হার দিয়ে। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওই ম্যাচে দারুণ জয়ে হোয়াইটওয়াশ করে উইন্ডিজকে।

ওয়ানডের পর গত ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয় দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এই ম্যাচে জয়ের সব সম্ভাবনা থাকা স্বত্বেও উইন্ডিজের কাছে হেরে যায় বাংলাদেশ। সেই হারের ব্যর্থতা বয়ে নিয়ে সোমবার ঢাকা পৌঁছেছে টাইগাররা। সঙ্গে ফিরেছে উইন্ডিজও।

এদিন দলের সঙ্গে হোটেলে উঠেননি সাকিব। জৈব সুরক্ষা বলয় থেকে বের হয়ে গেছেন এই অল-রাউন্ডার। প্রথম টেস্টে চোটে পড়া সাকিবের শেষ টেস্ট খেলা হচ্ছে না বলেও জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে সাকিবের না খেলার বিষয়টি।

‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই টেস্টের ম্যাচের প্রথম ম্যাচে চোট পাওয়া সাকিব সেরে উঠতে না পারায় চলমান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে পারবেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন তার বাম উরুতে ব্যথা পাবার পর থেকে সাকিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। তাই সতর্কতার জন্য তিনি দ্বিতীয় টেস্টে অংশ নিতে পারবেন না।’

আগামী ১১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে শেষ ম্যাচে মুখোমুখি হবে দু'দল।

এমআর/

RTV Drama
RTVPLUS