• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২১

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচী, ভেন্যুতে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১১
new zealand vs bangladesh
ছবি- সংগৃহীত

শুধু বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের সূচিতেই নয়, অস্ট্রেলিয়া নারী দলের সঙ্গে সিরিজেও পরিবর্তন এনেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এটা করার কারণ, বর্তমান করোনা পরিস্থিতিতে সফরকারী দলগুলো যাবতে পর্যাপ্ত প্রস্তুতি নিশ্চিত করতে পারে সফরে গিয়ে। ৪ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা জানিয়েছে ডেশটির ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ড ক্রিকেটের দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজ্ঞপ্তি অনুযায়ী, সফরের শুরুতে কুইন্সল্যান্ডে রয়েছে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প। এরপর সাত দিন পিছিয়ে শুরু হবে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির সিরিজ। সূচির সঙ্গে পরিবর্তন হয়েছে টি-টোয়েন্টি সিরিজের ভেন্যুও।

পূর্বের সূচিতে ১৩ মার্চ ডুনেডিনে ছিল প্রথম ওয়ানডে। এরপর ক্রাইস্টচার্চে দ্বিতীয় ম্যাচ ১৭ মার্চ এবং ২০ মার্চ ওয়েলিংটনে তৃতীয় ওয়ানডে। নতুন সূচিতে ২০ মার্চ, ২৩ মার্চ এবং ২৬ মার্চ অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো।

একই ভাবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ছিল ২৩ মার্চের পরিবর্তে ২৮ মার্চ অনুষ্ঠিত হবে নেপিয়ারের বদলে হ্যামিল্টনে। দ্বিতীয়টি ম্যাচ ২৬ মার্চের বদলে ৩০ মার্চ অনুষ্ঠিত হবে অকল্যান্ডের পরিবর্তে নেপিয়ারে। তৃতীয় ও শেষ ম্যাচ ২৮ মার্চের বদলে ১ এপ্রিলে হ্যামিল্টনের বদলে অকল্যান্ডে অনুষ্ঠিত হবে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh