logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২১, ১৬:৫৩
আপডেট : ১৫ জানুয়ারি ২০২১, ১৭:৩৩

পেইনের স্লেজিং নিয়ে মন্তব্য অশ্বিনের স্ত্রীর

ছবি- সংগৃহীত

ভারত-অস্ট্রেলিয়ার চার ম্যাচের টেস্ট সিরিজ শেষ হবার পথে। সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ চলছে ব্রিজবেনে। তার আগে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হয় সিডনিতে। ১-১ সমতায় থাকা সিরিজ সিডনিতে এগিয়ে যেতে পারত যে কেউ। তবে ড্র হওয়ায় সমতা থেকে গেছে সিরিজে।

ওই ম্যাচ ড্র করতে বেশ কঠিন পরিস্থিতিতে পড়তে হয়েছিল ভারতের ব্যাটসম্যানদের। সঙ্গে ছিল অস্ট্রেলিয়ার সমর্থক আর অধিনায়ক টিম পেইনের স্লেজিং। এসব পেছনে ফেলে ম্যাচটা বাঁচিয়েছিল রবিচন্দ্রন অশ্বিন আর হনুমা বিহারী।

সিডনি টেস্টে উইকেটের পেছনে দাঁড়িয়ে অশ্বিনকে একের পর এক মন্তব্য করতে শোনা গিয়েছিল অজি অধিনায়ককে। স্ট্যাম্পের মাইক্রোফোনে যা স্পষ্টই শোনা যাচ্ছিল।

অশ্বিনও অবশ্য ছেড়ে দেয়নি পেইনকে। সেদিনের এসব কাণ্ড নিয়ে মন্তব্য করেছেন অশ্বিনের স্ত্রী প্রীথি। দৈনিক ইন্ডিয়া টুডেকে দেয়া সাক্ষাৎকারে অশ্বিনের স্ত্রী বলেন, 'ম্যাচ যখন পেন্ডুলামে দুলছিল তখন অশ্বিন হনুমাকে বলছিল দুইজনে ১০টা করে বল খেলব। কিন্তু অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেইন যখন পেছন থেকে বলছিলেন, তোমাকে গ্যাবায় নিয়ে যাওয়ার জন্য আমার তর সইছে না তখন ব্যপারটা মোটেই ভালো লাগেনি। যদিও অশ্বিন পেইনকে ছেড়ে দেননি, বলেছেন ‘তোমাকেও ভারতে নিয়ে যাওয়ার তর সইছে না আমার। ওটাই তোমার শেষ সিরিজ হবে।’

স্ট্যাম্পের মাইক্রোফোনে এসব শুনে চিন্তায় পড়ে গিয়েছিলেন প্রীথি। যদি না আবার খেই হারিয়ে ফেলেন অশ্বিন।

প্রীথি আরও বলেন, 'দুই জনের পাল্টাপাল্টি মন্তব্যে বেশ চিন্তা হচ্ছিল, যদি ম্যাচ থেকে মনোযোগ সরে যায় অশ্বিনের! কেন না, এমন পরিস্থিতিতে ব্যাটসম্যান আবেগপ্রবণ হয়ে ওঠে। তখন আমি ভাবছিলাম, ‘অশ্বিন, পাল্টা জবাব দিও না।’

যদিও প্রিথির এসব আশঙ্কা সত্যি হতে দেননি অশ্বিন। সিডনি টেস্টে প্রায় ৪৫ ওভার ব্যাট করে ম্যাচ বাঁচান অশ্বিন ও হনুমা বিহারী।

এমআর/এম

RTV Drama
RTVPLUS