logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ১৪:৩৯
আপডেট : ১৩ জানুয়ারি ২০২১, ১৪:৫৭

সাকিব ফেরায় তৃপ্তি মিরাজের কণ্ঠে

west indies vs bangladesh, live t sports, shakib al hasan, mehedy hasan miraz, rtv online, rtvnews
সাকিব আল হাসানের সঙ্গে মেহেদী হাসান মিরাজ
ঘরের মাঠে ফর্মে ফিরতে চান মিরাজ। নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আল হাসানের ফেরাটা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলের আত্মবিশ্বাস বাড়াবে বলে মনে করেন এই স্পিনিং অলরাউন্ডার। 

বুধবার হোম অব ক্রিকেট মিরপুরে দলীয় অনুশীলন শেষে এ কথা বলেন মেহেদী হাসান মিরাজ।

করোনাভাইরাস গিলে খেয়েছে পুরো একটা বছর। তাই নতুন বছরে দারুণ শুরুর আশা। ক্যারিবিয়ানদের বিপক্ষে ভালো পারফর্মে বছরের সূচনা করতে চায় টাইগাররা।

করোনা শুরুর আগে দুইটা সিরিজ খেলেছে বাংলাদেশ। একটা ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে। তার আগে হয়েছে টাইগারদের পাকিস্তান সফর। দুইটা সিরিজেই সাদামাটা ছিল মিরাজের পারফর্ম। সে কথা অকপটেই স্বীকার করলেন এই তরুণ অলরাউন্ডার। 

‘আমরা অনেকদিন পর একসঙ্গে হয়েছি। মাঠে ফিরতে সবাই মুখিয়ে আছে। বিশেষ করে সাকিব ভাইও দলে ফিরেছেন। হয়ত এক বছর খেলার বাইরে ছিল তবে করোনাভাইরাসের কারণে এই এক বছর আমাদের খেলাও হয়নি যেটা কিনা আমাদের জন্য প্লাস পয়েন্ট ছিল।”

দ্বিতীয় সারির দল নিয়ে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। দুর্বল হলেও, অপরিচিত প্রতিপক্ষে সবসময়ই ভয়ের কারণ। সেটা ঠিকই মাথায় আছে, স্বাগতিকদের। তাই হালকাভাবে দেখার উপায় নেই ক্যারিবিয়দের। সময় মতই অনুশীলন ক্যাম্প শুরু করেছে টাইগাররা।

‘আমি মনে করি দল ভালো একটা অবস্থানে রয়েছে। সামনে একটি সিরিজ রয়েছে এবং দলের সবাই কঠোর পরিশ্রম করছে। আশা করছি ভালো একটা সিরিজ হবে।’

আগামী ২০ জানুয়ারি মিরপুরে বসবে প্রথম ওয়ানডে। দুইদিন পর আবারও মুখোমুখি হবে দুই দল। ৫০ ওভারের ক্রিকেটের শেষ ম্যাচটি বসবে ২৫ জানুয়ারি।

ওয়াই

RTV Drama
RTVPLUS