logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২১, ০৯:৩৭
আপডেট : ০৬ জানুয়ারি ২০২১, ১০:০৩

খালি পায়ে আগুনে হেঁটে আলোচনায় তাসকিন (ভিডিও)

taskin ahmed walking on fire video bangladesh vs west indies live, rtv online
তাসকিন আহমেদ
আগুন নিয়ে খেলা করছেন তাসকিন! এমন শিরোনাম হলেও ভুল হতো না। নিজের আত্মবিশ্বাস বাড়াতে খালি পায়ে আগুনে হাঁটাহাঁটি করছেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসার।

একটি মাইন্ড ট্রেনিং সেন্টারের সঙ্গে কাজ করছেন তাসকিন আহমেদ। মঙ্গলবার রাতে নিজ ফেসবুকে উত্তপ্ত কয়লা দিয়ে হেঁটে চলার একটি ভিডিও পোস্ট করেন এই তারকা। যা মুহূর্তেই ভাইরাল হয়।

ভিডিও পোস্ট করে ক্যাপশনে তাসকিন লিখেছেন, ‘আমি আমার দেশকে সেরাটা দিতে চাই। এটা চরম শক্তিশালী একটি মাইন্ড সেশন। যা আমার আত্মবিশ্বাস বাড়াবো। এর মাধ্যমে অসাধারণ পারফরম্যান্স করতেও সমর্থন হবো।’

২৫ বছর বয়সী তাসকিন সাবিত ইন্ট্যারন্যাশনাল মাইন্ড ট্রেনিং সেন্টারের সঙ্গে  আত্মবিশ্বাস বাড়াতে কাজ করছেন। প্রতিষ্ঠানটির পেছে সম্প্রতি সৌম্য সরকার ও এনামুল হক বিজয়কেও দেখা গেছে।

ওই পোস্টে তাসকিন আরও বলেন, ‘এটাই শেষ নয়। আমার চিন্তাধারাকে নিয়ন্ত্রণ করার উচ্চতর পর্যায়ে পৌঁছানোর পথে রয়েছি। এখনও অনেক পথ বাকি। সবাই দোয়া করবেন।’

জাতীয় পর্যায়ের ক্রিকেটার হিসেবে আগুনে হাঁটার মতো ‘ঝুঁকি’ নেয়া কতটা স্বাস্থ্যসম্মত এমন প্রশ্ন তুলেছেন ফেসবুক ব্যবহারকারীরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছেও একই প্রশ্ন রাখা হয়েছিল।

তাসকিন ব্যক্তিগতভাবে কি করছেন তা জানা নেই উল্লেখ করে ডা. দেবাশীষ বলেন, অফিসে গিয়ে তা জেনে বলতে পারবো।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছেন ডান-হাতি এই পেসার। রঙিন পোশাকের ২৪ সদস্যের সঙ্গে দুই-একদিনের মধ্যেই ক্যাম্প শুরু করবেন তিনি। 

আগামী ২০ তারিখ থেকে ঘরের মাঠে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ক্যারিবিয়ানদের বিপক্ষে করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ দল।

ওয়াই

RTV Drama
RTVPLUS