logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

জাকিরের ব্যাটে বড় সংগ্রহ খুলনার

ছবি- বিসিবি
গত দুই ম্যাচের এনামুল হক বিজয়ের সঙ্গে খুলনার ওপেনিং দায়িত্বটা সামলান সাকিব আল হাসান। আজ আর সেটা হয়নি। দল থেকে বাদ পড়েছেন বিজয়, ওপেনিংয়েও দেখা যায়নি সাকিবকে।

এদিন একাদশে সুযোগ পেয়েই দারুণ এক ইনিংস উপহার দিয়েছেন জাকির হাসান। খুলনার এই উইকেট রক্ষক-ব্যাটসম্যান ওপেনিং করেন জহুরুল ইসলাম অমির সঙ্গে।

অমি ২ রান করে সাজঘরে ফেরেন তাসকিন আহমেদের বলে বোল্ড হয়ে। এরপর ইমরুল কায়েসকে সঙ্গে নিয়ে ৯০ রানের জুটি গড়েন জাকির। ইমরুল ৩৪ বলে ৩৭ রান করে ফিরলেও জাকির ৪২ বলে খেলেন ৬৩ রানের ইনিংস।

সাকিব আল হাসান এদিন চার নম্বরে ব্যাট করতে নেমেও বড় ইনিংস খেলতে পারেননি। এদিনও আঁটকে যান কুড়ির গণ্ডিতে। ১০ বলে ১৪ রান করে ফিরতে হয় তানভির ইসলামের বলে তৌহীদ হৃদয়ের হাতে ক্যাচ দিয়ে।

শেষ দিকে মাহমুদউল্লাহ রিয়াদের ১৪ বলে ২৪ রানে ভর করে ৬ উইকেটে ১৭৩ রান তুলে ফেলে বরিশাল।   খুলনার হয়ে ৩ উইকেট নেন কামরুল ইসলাম, ২ উইকেট নেন তাসকিন আহমেদ ও ১টি নেন তানভির ইসলাম।

এদিন ম্যাচের সূচিতেও এসেছে পরিবর্তন। রাতে বিশ্বকাপ ২০২২ বিশ্বকাপের বাছাই পর্বে বাংলাদেশ ও কাতারের ম্যাচ থাকায় দুপুর ২টার পরিবর্তে ম্যাচ এগিয়ে এসেছে দুপুর সাড়ে ১১টায়। টসে জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠায় ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

এমআর/

RTV Drama
RTVPLUS