• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডি ভিলিয়ার্স ভক্তদের জন্য সুখবর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২০, ১৩:৩৪
AB de Villiers, RTV online
এবি ডি ভিলিয়ার্স

কয়েকদিন আগেই কন্যা সন্তানের জনক হয়েছেন এবি ডি ভিলিয়ার্স। এবার দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটারের ভক্তদের জন্য সুখবর জানিয়েছেন দলটির কোচ মার্ক বাউচার। ভালো খেললেই জাতীয় দলে ফেরার সম্ভাবনা রয়েছে এবিডি’র।

২০১৮ সালে সবাইকে অবাক করে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন ডি ভিলিয়ার্স। তার আগে ১১৪ টেস্টে ৮ হাজার ৭৬৫ রান, ২২৮ ওয়ানডেতে ৯ হাজার ৫৭৭ রান ও ৭৮ টি-টোয়েন্টিতে মাঠে নেমে রাত তুলেছেন ১ হাজার ৬৭২।

২০১৯ বিশ্বকাপে জাতীয় দলে ব্যাপক ভরাডুবির পর দক্ষিণ আফ্রিকার ক্রিকেটকে পুরোপুরি ঢেলে সাজানো হয়। ক্রিকেট বোর্ডের পরিচালক পদে সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথকে নিয়োগ দেয়া হয়। প্রধান কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয় কিংবদন্তি মার্ক বাউচারকে। এর পরই নতুন ম্যানেজমেন্ট জানিয়ে আসছিল দেশের হয়ে আবারও খেলতে দেখা যেতে পারে ডি ভিলিয়ার্সকে। যদিও করোনার কারণে ক্রিকেট থমকে যাওয়ায় সবুজ জার্সিতে মাঠে ফিরতে দেখা যায়নি মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি খ্যাত এই তারকাকে।

এদিকে সম্প্রতি এক সাক্ষাতকারে মার্ক বাউচার বলেন, ‘কোভিড-নাইনটিনের দাপট শুরু হওয়ার আগ থেকেই তার প্রত্যাবর্তন নিশ্চিত ছিল। যখনই তিনি ভালো খেলেন তখনই তাকে নিয়ে আলোচনা হয়।’

করোনার প্রভাবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে না গেলে অস্ট্রেলিয়ায় ফেরার সম্ভাবনা ছিল এবির। যেহেতু ফ্রাঞ্চাইজিভিত্তিক বিভিন্ন টুর্নামেন্টে নিজের সেরাটাই দিয়ে চলছেন ৩৬ বছর বয়সী এই তারকা সেহেতু জাতীয় দলে আবারও ডাক পেলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh