• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ১৯:২০
Under-19 team camp in Sylhet
ছবি- বিসিবি

সাভারের বিকেএসপিতে শুরু হয়েছিল অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন ক্যাম্প। তবে করোনাভাইরাসের হানায় সে সময় বন্ধ করে দেয়া হয় ক্যাম্প। বিরতি শেষে আবার শুরু হচ্ছে যুবাদের প্রস্তুতি। এবার বিকেএসপির পরিবর্তে ক্যাম্প হবে সিলেটে।

দুই সপ্তাহের লম্বা সময় ধরে চলবে অনুশীলন ক্যাম্পটি। ৪৬ জনকে নিয়ে গত আগস্টে শুরু হওয়া ক্যাম্প থেকে বাচাই করে দল করা হয় ২৮ জনের। তবে সিলেটে ক্যাম্পে অংশ নেবেন ৩১ ক্রিকেটার।

করোনাভাইরাসের কারণে সিলেটে যুবাদের রাখা হবে জৈব নিরাপত্তা বলয়ে। তার আগে বৃহস্পতিবার মিরপুর স্টেডিয়াম সংলগ্ন ক্রীড়া পল্লীতে অবস্থান করবেন দলের সদস্যরা এরপর আগামী শনিবার কোভিড টেস্ট করা হবে সবার।

আগামী সোমবার থেকে শুরু হবে অনুশীলন। এরপর নিজেদের মধ্যে খেলা হবে ৫টি ওয়ানডে ম্যাচ।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা: ইমন আলি, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, নাঈম আহমেদ, সাকিব শাহরিয়ার, সোহাগ আলি, এসএম মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, খালিদ হাসান, আইচ মোল্লা, আশরাফুল হাসান রিহাদ খান, তৌহিদুল ইসলাম ফেরদৌস, মিসবাহ আহমেদ সানা (উইকেট-কিপার), মাকসুদুর রহমান (উইকেট-কিপার), গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নিয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন, শায়ান আহমেদ চৌধুরি, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল ও মুস্তাকিম মিয়া।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাফ জয়ী অনূর্ধ্ব-১৯ নারী দলকে সংবর্ধনা
পুরনো ক্ষত না সারতেই অস্ট্রেলিয়ার কাছে আবারও বিশ্বকাপ হারল ভারত
'টসে শিরোপা' জানতেন না বাংলাদেশের অধিনায়ক
প্রতিবাদ করে শিরোপা উদ্ধার করল বাংলাদেশ, যৌথ চ্যাম্পিয়ন দুই দল
X
Fresh