logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ অক্টোবর ২০২০, ১৮:৩৬
আপডেট : ২৯ অক্টোবর ২০২০, ১৯:০২

আপনার প্রশ্নের উত্তর দিতে লাইভে আসছেন সাকিব

Shakib is coming live to answer your question
২৮ অক্টোবর ২০১৯, আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এলোমেলো হয়ে যায় সাকিব আল হাসানের ক্যারিয়ার। শুধু তাই নয়, আইসিসির এমন সিদ্ধান্তে দিশেহারা হয়ে পড়ে  বাংলাদেশ ক্রিকেট।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞার ঘোষণা আসার সঙ্গে সঙ্গেই মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামের সামনে সমর্থকদের আন্দোলন। দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে ২৮ অক্টোবর ২০২০ এর মধ্যরাতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব বন্দনায় মুখর ভক্ত-সমর্থকেরা। সেসব চোখে পড়েছে সাকিবের। ভালোবাসা জানিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। তাই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসার বহিঃপ্রকাশ জানাতে সাকিব হাজির হচ্ছেন তার ইউটিউব চ্যানেলে।

এ নিয়ে সাকিব তার অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে জানিয়ে দেন, সেরা ১০ প্রশ্ন বাচাই করা হবে এবং উত্তর দেয়া হবে তার।

‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্ট-বক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্ট কারীর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা-সাকিব আল হাসান।’

যদিও সাকিব কবে ইউটিউব লাইভ সেশনে আসবেন সেটির দিনক্ষণ এখনও জানাননি।

এমআর/

RTVPLUS