logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২০, ১৯:৫৯
আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ২০:০৬

ভুল শুধরে ভালো খেলার প্রত্যাশা আফিফের

Afif expects to play well by correcting mistakes
আফিফ হোসেন
বিসিবি প্রেসিডেন্টস কাপ নামে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট শেষ হয়েছে, ছুটি দেয়া হয়েছে খেলোয়াড়দের। তবে একদিন বিরতি শেষে শুরু হয়ে গেছে বিসিবির হাই-পারফরম্যান্স দলের অনুশীলন ক্যাম্প।

প্রেসিডেন্টস কাপের পর আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে শুরু হবে টি-টোয়েন্টি লিগ। শেষ হওয়া ওয়ানডে টুর্নামেন্টে যারা ভালো করতে পারেনি তাদের জন্য আরেকটি সুযোগ এই টি-টোয়েন্টি লিগ। ভালো না করাদের তালিকায় আছেন তরুণ অল-রাউন্ডার আফিফ হোসেন দ্রুবও।

ওয়ানডে কাপে ৯৮ ও ৪০ রানের ইনিংস ছাড়া খুব একটা সুবিচার করতে পারেননি নামের প্রতি। স্বীকার করেছেন বেশ ভুলত্রুটি ছিল। সঙ্গে যোগ হয়েছে দীর্ঘদিন পর খেলায় ফেরাটাও। হাই-পারফরম্যান্স দলের অনুশীলনে সেসব ভুলত্রুটি শুধরাতে চান এই অল-রাউন্ডার।

আজ থেকে শুরু হওয়া ক্যাম্পে অনুশীলনের ফাঁকে আফিফ জানিয়েছেন, নিজের ভুল শুধরে সামনে ভালো কিছু করার।

‘এইচপি ক্যাম্পে আসলে লম্বা সময়ের একটা ক্যাম্প হয়। আগেও এমন হয়েছে। এখানে ছোট খাটো ভুল ত্রুটি ঠিক করে নেওয়ার পর্যাপ্ত সময় থাকে। এই জিনিসগুলো পরবর্তীতে যে টুর্নামেন্ট আসে বিপিএল, এনসিএল, প্রিমিয়ার লিগ সেগুলোতে সাহায্য করে। এখানে লম্বা সময়ের ক্যাম্পটা বড় একটা সুযোগ। চেষ্টা করব যেন এখানে শিখে সামনে কাজে লাগানো যায়।’

আফিফের আশা টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে এই ক্যাম্পে ভালভাবে প্রস্তুতি নেয়া যাবে।

‘এখানে আমাদের অনুশীলন চলছে। টুর্নামেন্ট শুরুর আগে টি-টোয়েন্টি ম্যাচও আছে। ইনশাআল্লাহ প্রস্তুতিটা ভালোভাবেই নিতে পারবো আমরা। এই প্রস্তুতিতে টুর্নামেন্টে ভালো করতে পারবো।’

আগামী ১২ নভেম্বর পর্যন্ত চলবে এইচপি দলের ক্যাম্প। এরপর ১৫ নভেম্বর থেকে শুরু হবার কথা বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

এইচপি দল: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মোহাম্মদ নাঈম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, হাসান মুরাদ, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মেহেদি হাসান, শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরি সাগর, অভিষেক দাস, রেজাউর রহমান রাজা, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলি।

এমআর/

RTVPLUS