logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

পাকিস্তানের রাজধানীতে পৌঁছেছে জিম্বাবুয়ে দল

#PAKvZIM ODI, Zimbabwe vs Pakistan 2020
ছবি- সংগৃহীত
সাদা বলের ক্রিকেট খেলতে পাকিস্তানে পৌঁছেছে জিম্বাবুয়ে। মঙ্গলবার সকালে দেশটির রাজধানী ইসলামে বাদে পৌঁছায় চামু চিবাবা নেতৃত্বাধীন দলটি।

সফরে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিবে আফ্রিকা মহাদেশের দলটি। 

এক সপ্তাহের কোয়ারেন্টিন শেষে ২৮ অক্টোবর থেকে শুরু হবে সফরকারীদের অনুশীলন।

পাকিস্তান-জিম্বাবুয়ের ওয়ানডে ম্যাচগুলো আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ।

সূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ম্যাচগুলো বসবে লাহোরে। তবে বিপত্তি মুলতান নিয়ে। এখানে অনুষ্ঠিত হবার কথা ছিল টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো মুলতানের বদলে সরিয়ে নেয়া হয়েছে রাওয়ালপিন্ডিতে। 

আগামী ৭, ৮ ও ১০ নভেম্বর পিন্ডি স্টেডিয়ামে বসার কথা ম্যাচগুলো।

জিম্বাবুয়ে দল

চামু চিবাবা, ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এল্টন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো ও শন উইলিয়ামস।

পাকিস্তান দল

বাবর আজম, মোহাম্মদ হাফিজ, ফাখর জামান, আবদুল্লাহ শফিক, শাদাব খান, হায়দার আলি, হারিস রউফ, হারিস সোহেল, শাহীন শাহ আফ্রিদি, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, ইমাম-উল হক, উসমান সিনওয়ারি, ইফতিখার আহমেদ, আবিদ আলি, রোহাইল নাজির, উসমান কাদির, জাফর গওহর, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা এবং ওয়াহাব রিয়াজ।

ওয়াই

RTVPLUS