smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

লো-স্কোরিং ম্যাচে জয় পেলো মাহমুদউল্লাহ একাদশ

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ১৩ অক্টোবর ২০২০, ২০:০৪ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২০:১২
Mahmudullah XI won the low-scoring match
ছবি- বিসিবি
জয়ে ফিরলো মাহমুদউল্লাহ একাদশ। বিসিবি প্রেসিডেন্ট কাপের প্রথম ম্যাচে নাজমুল একাদশের কাছে হেরে যায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। আজ দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল তামিম একাদশের। লো-স্কোরিং ম্যাচে তামিম একাদশকে হারিয়েছে ৫ উইকেটে।

দুপুরে টস জিতে তামিম একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় মাহমুদউল্লাহ একাদশ। ব্যাট করতে নেমে বৃষ্টির কবলে পড়ে তামিম একাদশ। ম্যাচের ৩ ওভারের মাথায় বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ থাকে পৌনে দুই ঘণ্টা। তার আগে অবশ্য ওপেনার তামিম ইকবালকে ২(৮) রানে ফেরান রুবেল হোসেন।

এরপর ব্যাটিং ভরাডুবি। রুবেল হোসেন আর সুমন খানের বোলিং তোপে মাত্র ১০৩ রানে গুটিয়ে যায় তামিম একাদশ। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান আসে ওপেনার তানজিদ হাসান তামিমের ব্যাটে। এছাড়া ২৫ রান করেন এনামুল হক বিজয়।

রুবেল হোসেন ও সুমন খান নেন ৩টি করে উইকেট। ২টি করে উইকেট নেন মেহেদী মিরাজ ও আমিনুল ইসলাম।

ব্যাট করতে নেমে রানের খাতা খোলার আগেই ৩ উইকেট হারিয়ে বসে মাহমুদউল্লাহ একাদশ। লিটন দাস, নাঈম শেখ ও ইমরুল কায়েস ফেরেন শূন্য রানেই। লো স্কোরিং ম্যাচে রান তাড়া করতে নেমে দ্রুত টপ-অর্ডার হারিয়ে বেশ বিপাকে পড়তে হয় মাহমুদউল্লাহ একাদশকে।

তবে শুরুর বিপদটা সামাল দেন মুমিনুল হক। খেলেন ৬২ বলে ৩৯ রানের ইনিংস। মাহমুদউল্লাহ ১০ রান করে বিদায়ের পর বাকি পথ পাড়ি দেন নুরুল হাসান সোহান ও সাব্বির রহমান।

সোহানের ব্যাটে আসে ৩৮ বলে অপরাজিত ৪১ রান। তাতে ১০৩ রান টপকাতে খেলতে হয়েছে ২৭ ওভার। তামিম একাদশের হয়ে ২টি করে উইকেট নেন সাইফউদ্দিন ও তাইজুল ইসলাম। ১ উইকেট নেন মোস্তাফিজুর রহমান।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়