smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

তামিমকে নিয়ে কনফিউজ তামিম

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ১২ অক্টোবর ২০২০, ২০:১১ | আপডেট : ১২ অক্টোবর ২০২০, ২০:৫৩
Tamim confused with Tamim
তামিম ইকবাল || ছবি- ক্রিকইনফো
তামিম ইকবালের সঙ্গে আবার এ কোন তামিম। মাহমুদউল্লাহ রিয়াদ একাদশের বিপক্ষে মঙ্গলবার মাঠে নামবে তামিম একাদশ। এই ম্যাচে তামিমের সঙ্গে ওপেন করতে আসবেন তামিম।

এমন দৃশ্য দেখে অনেকে ভাবতেই পারেন, প্রিন্টিং মিস্টেক! ব্যাপারটা আসলে তেমন না। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে আসা তানজিদ হাসান তামিমের জায়গা হয়েছে তামিম একাদশে।

সোমবার সন্ধ্যায় তামিম ইকবাল নিশ্চিত করেছেন তার সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে তানজিদ হাসান তামিমকে। এ নিয়ে ছোট তামিমের বেশ এক্সাইটেড থাকা আর নিজের অপেক্ষার কথাও জানালেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

‘কালকে (মঙ্গলবার) তামিমের সঙ্গে মানে আরেক তামিমের সঙ্গে আমি ওপেন করব। তো আপাতত আমরা কনফিউজ হয়ে যাচ্ছি। কারণ, এতদিন তো সবাই আমাকে তামিম ভাই করে ডাকে, তো এখন ওকে তামিম তামিম করে ডাকে। তাই দুজনকেই তাকাতে হয় সবার দিকে। তো আমি বলছি ওকে যদি অন্য কোনো নামে ডাকা যায় তাহলে ভালো। যতটুক আমি ওকে দেখলাম, সে অনেক বেশি রোমাঞ্চিত, ভেরি প্রমিজিং। ওর ব্যাটিং, ওর সঙ্গে কয়েকদিন নেট শেয়ার করেছি। তাকে দেখে মনে হয়েছে বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ। আশা করি সে এই টুর্নামেন্টে ভালো করবে। আমি তার সঙ্গে ওপেন করার অপেক্ষায় আছি।’

তানজিদ হাসান তামিম

টুর্নামেন্টের প্রথম ম্যাচে নাজমুল হাসান শান্ত একাদশের বিপক্ষে হেরেছে মাহমুদউল্লাহ একাদশ। আজ ছিল বিরতি। দুই দিনে বেশ ভালো অনুশীলন সেরেছে তামিমের দল। তাই তামিমের আশা ভালো একটা ম্যাচের।

‘আমাদের প্রথম ম্যাচ, মাশাল্লাহ প্রিপারেশন ভালোই। আমাদের ছোট একটা এডভান্টেজ ছিল যে দুই-তিন দিন অনুশীলন করতে পারছি দল হিসেবে। কিছু অনূর্ধ্ব-১৯ দলের প্লেয়ার ছিল, ওদের সঙ্গেও পুরা দল একত্র হলো। ওদের অভিজ্ঞতাও নিয়েছি ওরা কীভাবে এতদূর এগোলো একটা টুর্নামেন্টে। আমি আগেও বলেছি এটা হাই-ভোল্টেজ টুর্নামেন্ট হবে। আর প্রত্যেকটা প্লেয়ার খুব এক্সাইটেড খেলার জন্য, পারফর্ম করার জন্য। এখন পর্যন্ত আল্লাহর রহমতে টিমের শেফটা খুব ভালো আছে। আমাদের আজকে খুব ভালো একটা ট্রেনিং হলো। আশা করি কালকে একটা ভালো ম্যাচ খেলতে পারব।’

আরও পড়ুনঃ

ধোনিকন্যাকে ধর্ষণের হুমকি দেয়া কিশোর আটক
বেলজিয়ামের বিরুদ্ধে ইংলিশদের জয়
চ্যাম্পিয়নদের লড়াই গোল শূন্য ড্র
তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, ইয়াসির আলি চৌধুরী, আকবর আলি, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সৈয়দ খালেদ আহমদ, শরিফুল ইসলাম, মাহাদি হাসান, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি।
স্ট্যান্ডবাই- শফিকুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান রানা।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়