smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

হোটেল ছাড়ছেন মুশফিকরা, নতুন করে শুরু হবে সব

  ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৩ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪২
Mushfiqs have left the hotel, everything will start anew
ছবি- বিসিবি
শ্রীলঙ্কা সফর নিয়ে চলছে গড়িমসি। এখনও অনিশ্চিত টাইগারদের লঙ্কা সফর। এই সফরে ছিল ৩ ম্যাচের টেস্ট সিরিজ। তবে সফর শুরুর আগে নিয়ম অনুযায়ী বায়ো বাবল প্রটোকলে থেকে অনুশীলনের জন্য ২৭ সদস্যের দল দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

গত ২০ সেপ্টেম্বর ১১ সদস্যকে ছাড়া টিম হোটেলে উঠে বাকিরা। ১১ জনকে রাখা হয় বিসিবির একাডেমি ভবনে। কারণ ছিল, করোনা উপসর্গ থাকা দুই জনের সংস্পর্শে আসা সবাইকে আইসোলেশনে পাঠানো হয়। দুইজনের মধ্যে পেসার আবু জায়েদ রাহী করোনা আক্রান্ত হলে বাকীদের অনুশীলনে ফেরানো হয়।

তবে আজ বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান জানান, আগামী তিন দিনের জন্য বিরতি দেয়া হবে অনুশীলন। এরপর আবারও শুরু হবে দলীয় অনুশীলন।

তবে তিন দিনের এই বিরতিতে ক্রিকেটাররা কী টিম হোটেলে বায়ো বাবল প্রটোকলেই থাকবেন? এই ব্যপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরীর কাছে জানতে চাওয়া হলে আরটিভি নিউজকে তিনি বলেন, 'যারা চাইছে তারা আজই হোটেল ছাড়ছে। আমাদের তো ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বুকিং দেয়া ছিল।'

বলা হয়েছে তিন দিনের বিরতি। তবে কী তিন দিন পর আবারও টিম হোটেলে বায়ো বাবল প্রটোকলে থেকেই অনুশীলন হবে কী না এমন প্রশ্নে ডাক্তার দেবাশিষ বলেন, 'হ্যাঁ, এভাবেই শুরু হবে অনুশীলন। আগামী ৩০ তারিখে ক্রিকেটাররা আবারও হোটেলে উঠবেন। এক্ষেত্রে নতুন করে করোনা পরীক্ষা ও নতুন করে বায়ো বাবল প্রটোকল শুরু হবে।'

২৭ সদস্যের দলে থাকা উইকেট রক্ষক-ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আজই হোটেল ছাড়ছে বেশির ভাগ ক্রিকেটার। ৩০ সেপ্টেম্বর থেকে আবারও হোটেলে ফেরার কথা জানান তিনি।

আরও পড়ুন : প্রথম জয়ের খোঁজে কলকাতা-হায়দরাবাদ

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়