• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

লিভারপুলের সেভেন আপ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৪
liverpool, seven up,
ছবি- সংগৃহীত

২০১৪ বিশ্বকাপে ব্রাজিলের বিপক্ষে ৭-১ গোলে জার্মানির জয়ের পর ‘সেভেন আপ’ শব্দটি ফুটবলের সঙ্গে জড়িয়ে গেছে। এবার ইএফএল কাপে লিঙ্কন সিটির বিপক্ষে সাত গোলে করে শিরোনামে লিভারপুল। তৃতীয় রাউন্ডের ম্যাচে ৭-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বৃহস্পতিবার দ্বিতীয় বিভাগের দলটির বিপক্ষে দুটি করে গোল তুলেছেন তাকুমি মিনামিনো ও কার্টিস জোনস। একটি করে গোল আদায় করেন জের্দান শাকিরি, মার্কো গুজিক ও ডিভোগ ওরিগি।

ম্যাচের ৯ মিনিটের মাথায় গোল আদায় করেন সুইজারল্যান্ডের উইঙ্গার শাকিরি। ১৮ ও ৪৬ মিনিটে জাপানিজ মিডফিল্ডার মিনামিনো গোল তুলেন। ইংলিশ মিডফিল্ডার ৩২ ও ৩৬ মিনিটের মাথায় দুটি গোল তুলে নেন। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে সার্ভিয়ান ডিফেন্ডার গুজিক ও ৮৯ মিনিটের মাথায় শেষ গোলটি তুলে নেন বেলজিয়ান ফরোয়ার্ড ওরিগি।

লিঙ্কনের হয়ে ম্যাচের ৬০ মিনিটে গোল আদায় করেন ইংলিশ মিডফিল্ডার টেইলর এদুন ও ৬৬ মিনিটে গোল করেন ডাচ লেফটব্যাক লিইউস মোসটসমা।

এদিকে তৃতীয় রাউন্ডের ম্যাচে ব্রোনমাউথের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বিস্ট্রল সিটির মুখোমুখি হয়ে ৩-০ গোলে জয় তুলে মাঠ ছেড়েছে অ্যাসটন ভিলা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিরোপা স্বপ্নে হোঁচট খেল লিভারপুল
লিভারপুলের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
জিতেও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় লিভারপুলের
লুটনকে উড়িয়ে শীর্ষে ম্যান সিটি
X
Fresh