smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

স্যামসন-আর্চারের ঝোড়ো ব্যাটিং, চেন্নাইয়ের সামনে বড় লক্ষ্য

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ২১:৫২ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৯
রাজস্থান রয়ালস নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমেছে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। প্রতিপক্ষ চেন্নাই এর আগে নিজেদের প্রথম ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে জয় পেয়েছিল।

আজ সন্ধ্যায় টস জিতে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রয়ালস অধিনায়ক স্টিভ স্মিথকে।

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, মুরালি বিজয়, ফাফ ডু প্লেসি, রাতুরাজ গায়ক্বদ, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, পীযূষ চাওলা, দীপক চাহার ও লুঙ্গি এনগিদি
রাজস্থান রয়ালস: রবিন উথাপ্পা, যসবী জয়সওয়াল, সঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, ডেভিড মিলার, রিয়ান পারাগ, রাহুল তেওটিয়া, টম কারান, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল ও জয়দেব উনাদকাট।
ব্যাটিং করতে নেমে ওপেনার যসবি জসওয়াল মাত্র ৬ রান করে ফেরেন সাজঘরে।

এরপর স্মিথকে সঙ্গে নিয়ে রীতিমতো ছয়ের ঝড় তোলেন সাঞ্জু স্যামসন। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে তুলে নেন অর্ধশতক। এগিয়ে যাচ্ছিলেন শতকের পথে। কিন্তু থামতে হয় ৭৪ রানের মাথায়।

ততক্ষণে ৯ টি ছয় হাঁকিয়ে ফেলেন সঙ্গে ছিল চারটি চার। স্যামসনের বিদায়ের সময় রাজস্থানের দলীয় রান ছিল ১১ ওভার ৪ বলে ২ উইকেটে ১৩২।

স্যামসনের বিদায়ের পর বাকি পথ পাড়ি দিয়েছেন অধিনায়ক স্মিথ। মাঝে ডেভিড মিলার ফেরেন শূন্য রানে। রবিন উথাপ্পা ৫, রাহুল তেউটিয়া ১০ আর রায়ান পরাগ ৬, টম কারান ফেরেন শূন্য রানে।

এতসবের মাঝে স্মিথ ঠিকই তুলে নেন অর্ধশতক। শেষ পর্যন্ত ৪৭ বলে ৬৯ রানের ইনিংস খেলে ফেরেন সাজঘরে। শেষ দিকে জোফরা আর্চারের চার বলে টানা চার ছয়ের কল্যাণে দুইশ রান ফেরিয়ে রাজস্থান রয়ালসের সংগ্রহ দাঁড়ায় ২১৬ রান। আর্চার করেন ৮ বলে ২৭ রান।

চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন স্যাম কারান। ১ টি করে উইকেট নেন দীপক চাহার, লুঙ্গি এনগিদি ও পীযূষ চাওলা।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়