logo
  • ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

দ্বিতীয় ওয়ানডেতে খেলা নিয়েও সংশয় স্মিথের

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৩
ENG, AUS, Steve Smith, Injury, ODI, rtvnews
স্টিভ স্মিথ
ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে, এরপর শুরু হয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও। তবে দলের অন্যতম সদস্য স্টিভ স্মিথকে সিরিজের প্রথম ওয়ানডেতে পাওয়া যায়নি চোটের কারণে।

বৃহস্পতিবার নেটে ব্যাটিং অনুশীলনের সময় বল এসে মাথায় লাগে স্মিথের। এরপরই তাকে বিশ্রামে পাঠানো হয়। ডাক্তারের শরণাপন্ন হতে হয় এই অজি ব্যাটসম্যানকে।

প্রথম ওয়ানডের আগে আশা করা হচ্ছিল তিনি খেলতে পারবেন। তবে টস করে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানান, স্মিথ খেলছেন না। তাকে বিশ্রামে রাখা হয়েছে।

দ্বিতীয় ওয়ানডে আগে স্মিথের মাথা আবারও পরীক্ষা করানো হবে। এরপরই জানা যাবে সে খেলতে পারবে কী না। গত বছরও ইংল্যান্ড সফরের জোফরা আর্চারের ৯২ মাইল গতির বলের আগাত পান মাথায়। তবে চিকিৎসা নিয়ে প্রায় এক ঘণ্টা ব্যাটিং চালিয়ে যান তিনি।

শুক্রবার প্রথম ওয়ানডেতে স্বাগতিক ইংল্যান্ডকে স্মিথ ছাড়াই ১৯ রানে হারায় অজিরা। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা বিপর্যয়ে হলেও মিচেল মার্শের ৭৩ ও গ্লেন ম্যাক্সওয়েলের ৭৭ রানে ভর করে ৯ উইকেটে ২৯৪ রান তোলে।

জবাবে ব্যাট করতে নেমে স্যাম বিলিংসের ১১৮ রান স্বত্বেও অজিদের বোলিং তোপে ২৭৫ রানে থেকে যায় ইংল্যান্ড। আগামী ১৩ সেপ্টেম্বর একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায়।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়