logo
  • ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

সুইডেন ক্রিকেটের হেড কোচ পদে জন্টি রোডস

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ১০ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৯ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩০
Sweden Cricket, Jhonty Rhodes, rtvnews
জন্টি রোডস
নতুন অধ্যায়ের শুরু করতে যাচ্ছেন ৫১ বছর বয়সীসাবেক দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ফিল্ডার জন্টি রোডস। শুরু করতে যাচ্ছেন কোচিং ক্যারিয়ার। সুইডেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ পদে নিয়োগ দিয়েছে সুইডেন ক্রিকেট।

জন্টি আগামী নভেম্বরে দলটির সঙ্গে কাজ শুরু করবেন। সঙ্গে নিয়ে যাবেন পরিবারকে। বৃহস্পতিবার সুইডেন ক্রিকেট এক বিবৃতিতে জানায় জন্টিকে প্রধান কোচের দায়িত্ব দেয়ার বিষয়টি।

সুইডেন জাতীয় দলের কোচ পদে নিয়োগ পাওয়া নিয়ে জন্টি বলেন, আমি খুবই রোমাঞ্চিত পরিবারসহ সুইডেনে যাওয়া এবং সুইডিশ ক্রিকেটের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। সঠিক সময়ে সঠিক সুযোগ এসেছে আমার জন্য। আমি সর্বোচ্চ চেষ্টা করব নতুন পরিবেশে আমার মেধা বিনিয়োগ করতে। কাজ শুরু করতে মুখিয়ে আছি।’

---------------------------------------------------------------
আরও পড়ুন: ম্যাকেঞ্জির বিসিবির চাকরি ছাড়ার পেছনে এই কারণ!
---------------------------------------------------------------

জন্টিকে নিয়োগ দেয়ার ব্যপারে সুইডিশ ক্রিকেট জানায়, সুইডিস ক্রিকেট ফেডারেশন জুনিয়র ক্রিকেট, হাই পারফরম্যান্স দল ও দেশের ক্রিকেটের উন্নতির জন্য দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেট গ্রেট জন্টি রোডসকে হেড কোচ পদে নিয়োগ দিয়েছে।

গত দুই বছরে দেশটিতে ক্রিকেটে অংশগ্রহণের হার বেশ দ্রুত গতিতে বেড়েছে। যা ৩০০ শতাংশে দাঁড়িয়েছে। দেশটিতে ক্রিকেট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।  

দক্ষিণ আফ্রিকার হয়ে ৫১ টেস্ট ও ২৪৫টি ওয়ানডে খেলেছেন রোডস। তিনি দায়িত্ব পালন করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের ফিল্ডিং কোচের। এছাড়া আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচিং স্টাফে দীর্ঘদিন দায়িত্ব পালনের পর কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচের দায়িত্ব নিয়েছেন।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়