• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বুধবারই সব প্রশ্নের উত্তর মিলবে?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২০, ১৬:৪০
messi bartomeu barcelona
ছবি- সংগৃহীত

এক সপ্তাহ আগে লিওনেল মেসি জানিয়েছেন, বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন তিনি। তাই রোববার যোগ দেননি দলের সঙ্গে। করোনা টেস্টের পর সোমবার থেকে শুরু হতে যাওয়া ক্লাবের অনুশীলনে থাকছেন না তিনি।

গুঞ্জন আছে সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গে আবারও জুটি গড়তে ম্যানচেস্টার সিটিতে যাবেন মেসি। নেইমারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পিএসজিতেও দেখা যেতে পারে এই মহাতারকাকে। এমনকি রোনালদোর সঙ্গে এক দলে খেলার সম্ভাবনাও দেখছেন কেউ কেউ। মেসিকে ঘিরে এমন হাজারো গুঞ্জনের সমাধান হয়তো পাওয়া যাবে খুব দ্রুতই।

ফুটবলের চেয়ে ফুটবলার বড়। এমনটা যে আর হয়নি কখনো! দল ছাড়ার ঘোষণায় ওলট-পালট ক্লাব। হবে না-ই বা কেনো। নামটা যে লিওনেল মেসি। এক বার্সার জার্সিতে জিতেছেন সব। ব্যক্তিগত অর্জনেও সবার ওপরে ছয় ব্যালন ডি’অরের মালিক বার্সা অধিনায়ক।

২০ বছর পার করা প্রিয় ক্লাব ছাড়ছেন মেসি, এটা নিশ্চিত। তবে এই খবরের পর চলছে নানান জল্পনা। চ্যাম্পিয়নস লিগে হোঁচটের পর নতুন করে অনুশীলন শুরু করতে যাচ্ছে কাতালানরা। তবে সেই অনুশীলনে যোগ দেননি বার্সার প্রাণভোমরা।

তার চেয়েও বড় বোমা ফাটিয়েছে, ফ্রেঞ্চ সংবাদ মাধ্যম। দ্বৈরথ বদলে মেসি-রোনালদোর যুগলবন্দি করতে চায়, ইতালির চ্যাম্পিয়ন ক্লাব জুভেন্টাস। ক্লাবের পক্ষ থেকে আর্জেন্টাইন কিংবদন্তির বাবাকে নাকি প্রস্তাবও দেওয়া হয়েছে।

আলোচনায় পিছিয়ে নেই নেইমারের পিএসজিও। জোর গুঞ্জন, আর্জেন্টাইন মহাতারকাকে প্যারিসে নিয়ে যেতে চেষ্টা চালাচ্ছেন, স্বয়ং নেইমার।

তবে এখন পর্যন্ত সবচেয়ে বেশি শোনা যাচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির নাম। সাবেক গুরু পেপ গার্দিওয়ালার সঙ্গেও নাকি কথা হয়েছে মেসির। আর ক্লাবের সঙ্গে কথা পাকা করতেই এখন ম্যানচেস্টারে মেসির বাবা জর্জ মেসি।

গুঞ্জন যাই হোক বার্সা থেকে বিদায় নিতে ক্লাব কর্তৃপক্ষের মুখোমুখি হতে হবে মেসিকে। আর সেই বৈঠকটি আগামী বুধবার হওয়ার সম্ভাবনা রয়েছে মুন্দো ডি পোর্তিভোর বরাতে জানিয়েছে এএস স্পোর্ট।

এক প্রতিবেদনে স্প্যানিশ গণমাধ্যমটি জানায়, মেসির বাবার সঙ্গে ফোনে যোগাযোগ হচ্ছে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ’র। দুই পক্ষ বসে একটি সুন্দর সমাধান বেড় করার চেষ্টা করছে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: মুখ খুললো মেসির পরিবার

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বার্সেলোনায় থাকছেন জাভি!
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ফের এফএ কাপের ফাইনালে সিটি
X
Fresh