• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

বিসিবির চাকরি ছেড়ে দিয়েছেন নিল ম্যাকেঞ্জি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২০, ১৮:৪৫
Neil McKenzie has quit his job at the BCB
ছবি- সংগৃহীত

দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না টাইগারদের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জির। ওয়ানডে দলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করে আসলেও করোনা পরবর্তী এই সময়ে টেস্ট দলের সঙ্গেও থাকার কথা ছিল এই প্রোটিয়া কোচের।

সেই সুযোগ আর হয়ে ওঠেনি, ছেড়ে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাকরিটাই। বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন তিনি। বিসিবির কাছে দেয়া পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন, পারিবারিক কারণেই ছাড়ছেন চাকরী।

‘হ্যাঁ, আমি পারিবারিক কারণে চাকরিটা ছেড়ে দিয়েছি। করোনাভাইরাসের এই সময়ে আমি পরিবারের সঙ্গে আছি। আমি পরিবারকে আরও আরও সময় দিতে চাই।’

ইএসপিএন ক্রিকইনফোকে ম্যাকেঞ্জি আরও বলেন, বাংলাদেশ দলের অংশ হতে পেরে আমি গর্বিত। আমি দারুণ কিছু ক্রিকেটারের সঙ্গে কাজ করেছি। বাংলাদেশ ক্রিকেটকে আমি আজীবন মনে রাখব।’

২০১৮ সালের জুলাইতে ব্যাটিং কনসাল্টেন্ট হিসেবে যোগ দেয়ার পর ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যাটিং সাফল্যের পর ম্যাকেঞ্জিকে আরও দুই বছর রেখে দেয়ার বন্দোবস্ত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গেল ভারত সফরে টেস্ট দলের সঙ্গেও ছিলেন তিনি। নিরাপত্তার কারণে পাকিস্তান সফরে না গেলেও করোনা তাকে একেবারেই বিদায় করে দিলো টাইগার ক্রিকেট থেকে।


আরও পড়ুন: কোচ হয়ে পাকিস্তান ক্রিকেটে ফিরলেন মো. ইউসুফ

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh