logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

মুশফিক-রিয়াদদের একক অনুশীলন শুরু শবিরার থেকে

  আরটিভি নিউজ

|  ০৭ আগস্ট ২০২০, ১৪:৪৯ | আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১৫:৩২
মুশফিক-রিয়াদদের একক অনুশীলন শুরু শবিরার থেকে
ছবি- সংগৃহীত
আগামীকাল শনিবার থেকে আবারও শুরু হচ্ছে একক অনুশীলন। ঈদের আগে প্রায় এক সপ্তাহের একক অনুশীলন হয়েছিল দেশের পাঁচ ভেন্যুতে। দীর্ঘ চার মাসের অবসর শেষে মুশফিকুর রহিম-মোহাম্মদ মিঠুনরা মাঠে ফিরলেও ১১ জনের বেশি ক্রিকেটার সাড়া দেয়নি অনুশীলনে।

তবে ঈদের পর আবার শুরু হচ্ছে একক অনুশীলন। দ্বিতীয় ধাপে যোগ দিচ্ছেন দ্বিগুনেরও বেশি খেলোয়াড়। যোগ দিচ্ছেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদসহ জাতীয় দলের বেশ কজন।

এবারও দেশের পাঁচটি ভেন্যুতে হবে অনুশীলন। বেশি সংখ্যক ক্রিকেটার অনুশীলনের জন্য বেচে নিয়েছেন মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামকেই।

মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান রানার সঙ্গে যোগ দিচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, সাদমান ইসলাম, সৌম্য সরকার, আল-আমীন, সাব্বির রহমান ও আমিনুল ইসলাম বিপ্লব।

মিরপুরে যারা অনুশীলন করবেন তাদের মধ্যে ব্যাটসম্যানদের জন্য ইনডোর স্টেডিয়ামে ব্যাটিং ও রানিংয়ের জন্য মূল মাঠ ও জিম উন্মুক্ত রাখা হবে। আর বোলারদের জন্য জিম ও বোলিং, রানিংয়ের জন্য একাডেমি মাঠ উন্মুক্ত থাকবে।

এছাড়া খুলনার শেষ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন মেহেদী হাসান মিরাজ, মাহাদী হাসান , কাজী নুরুল হাসান সোহান। সিলেট স্টেডিয়ামে আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, খালেদ আহমেদ ও নাসুম আহমেদ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নাঈম হাসানের সঙ্গে যোগ হয়েছেন ইয়াসির আলী ও ইরফান শুকুর। রাজশাহীতে নাজমুল হাসান শান্ত ও সানজামুল ইসলাম অনুশীলন করবেন বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: 

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়