• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

চ্যাম্পিয়ন্স লিগ ফেরার রাতে মুখোমুখি রিয়াল-ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২০, ১৩:৩০
চ্যাম্পিয়ন্স লিগ ফেরার রাতে মুখোমুখি রিয়াল-ম্যানসিটি
ছবি- সংগৃহীত

দীর্ঘ পাঁচ মাসের লম্বা বিরতি শেষে ফের মাঠে গড়াতে যাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ। শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে ইউরোপের দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্তার সিটি।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় ইতিহাদ স্টেডিয়ামে শুরু হবে এই ম্যাচ। কোয়ার্টার ফাইনলে জায়গা করে নিতে আজ ম্যানচেস্টার সিটিকে হারানোর বিকল্প নেই জিনেদিন জিদানের শিষ্যদের। কেন না প্রথম লেগের খেলায় ২-১ গোলের ব্যবধানে হেরেছিল ১৩ বারের চ্যাম্পিয়নরা।

লেগের প্রথম ম্যাচে জয় পেলেও নিজেদের নিয়ে স্বস্তিতে নেই পেপ গার্দিওলার সিটি। কেন না এই ম্যাচে খেলা হচ্ছে না চোটে পড়া আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরাকে।

শুধু সিটিই অস্বস্তিতে নেই, অস্বস্তিতে রিয়ালও। এই ম্যাচে খেলা হচ্ছে না অধিনায়ক সার্জিও রামোস ও লস ব্লাঙ্কোসরার। দুজনই লাল কার্ড পেয়ে মাঠ ছেড়েছিলেন প্রথম লেগের ম্যাচে। এই দুই জনের অনুপস্থিতিতেও গ্যারেথ বেলকে দলে রাখছেন না জিদান।

রিয়াল-ম্যানসিটির আগে আজ রাতে মুখোমুখি হবে জুভেন্টাস ও লিঁও। তার আগে কোয়ার্টার ফাইনালে উঠে গেছে ৪ দল আটালান্টা, প্যারিস সেইন্ট জার্মেই, লিপজিগ ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
চার গোলের ম্যাচে সেল্টা ভিগোকে হারালো রিয়াল মাদ্রিদ
ড্র করেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে রিয়াল মাদ্রিদ
উয়েফা চ্যাম্পিয়নস লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh