• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

শেখ কামালের জন্মদিনে বিশেষ কর্মসূচি পালন বিসিবি’র (ভিডিও)

আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২০, ১৭:০০

জাতির জনক শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ বুধবার। ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধু পূত্র শেখ কামাল। এই উপলক্ষে বিশেষ কর্মসূচি পালন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পবিত্র কোরআন শরীফ পাঠ দিয়ে শুরু হয়ে মোনাজাত এবং দুঃস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস, ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ও পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, গ্রাউন্ডস কমিটির সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেনসহ বিসিবির কর্মকর্তারা।

বিশেষ এই কর্মসূচিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে পাপন বলেন, ‘দেশ ও বিদেশে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের আজ সাফল্য তার সূচনা হয়েছিল কামাল ভাইয়ের মাধ্যমে, এই ব্যাপারে কারো কোনো সন্দেহ নেই। ১৫ আগস্ট, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। আজকের এই দিনে তার আত্মার মাগফেরাত কামনা করছি। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন।’

আরও পড়ুন: প্রতিদ্বন্দ্বী হিসেবে ক্যাসিয়াসকে পাওয়াটা কষ্টের ছিল: মেসি

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh