• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভোট জালিয়াতি, দুই হাতে টাকার বান্ডেলসহ ইউপি চেয়ারম্যান আটক

অর্পিতা জাহান

  ০৯ মে ২০২৪, ১৬:৩৫

বলা হয় চোরের দশদিন গেরস্থের একদিন। চুরি, বাটপারি ও জালিয়াতি- এর সবই বহু পুরনো রোগ। আর এই রোগ সবার মগজে না থাকলে, যারা ভেজাল স্বভাবের অধিকারী তাদের মগজেই এর বাস। এমনই এক ভেজাল মগজের অধিকারী সিরাজগঞ্জের ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম।

ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ধরা পড়েন নগদ ৯৪ হাজার টাকাসহ। আজ্ঞে না! আপনারা যা ভাবছেন তা নয়। তিনি চুরি করে নয় ধরা পড়েছে সমাজসেবা করে। আর এইটা কোন সাধারণ সমাজসেবা না, নিজের পক্ষে ভোট কেনার জন্য তার এই সমাজসেবা।

বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে। টাকা দিয়ে ভোট কেনার সময় এই চেয়ারম্যান প্রার্থীকে আটক করে পুলিশ।
আটক জহুরুল ইসলাম বেলকুচি উপজেলার ভাঙাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি এ উপজেলায় দোয়াতকলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম সরকারের সমর্থক।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাজ উদ্দিন জানান, ভোটকেন্দ্রের পাশেই দোয়াতকলম প্রতীকের পক্ষে টাকা দিয়ে ভোট কিনছিলেন চেয়ারম্যান জহুরুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে হাতেনাতে আটক করে।

এদিকে টাকা দিয়ে ভোট কেনার এ অপচেষ্টার তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় ভোটাররা।

মন্তব্য করুন

daraz
  • বিশেষ প্রতিবেদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্থগিত ১৯ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা
কম ভোটার উপস্থিতির কারণ জানালেন সিইসি
চেয়ারম্যানদের প্রায় ৭৯ শতাংশই ব্যবসায়ী: টিআইবি
ফের স্থগিত বাঘাইছড়ি উপজেলা নির্বাচন