• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হঠাৎ উধাও ফেসবুকের টাইমলাইন

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৩:১০
ছবি : সংগৃহীত

ফেসবুকে নিজের বা কোনো বন্ধুর প্রোফাইলে ঢুকলেই দেখা যাচ্ছে একটি লেখা, ‘নো পোস্ট অ্যাভেইলবল’। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল থেকে ব্যবহারকারীরা এমন সমস্যার সম্মুখীন হচ্ছেন। তবে ঠিক কী কারণে এই সমস্যা সে সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, ফেসবুকের সার্ভারে কারিগরি সমস্যার কারণে সাময়িকভাবে এমনটা হয়েছে। যা কিছু সময়ের মধ্যেই সমাধান হবে। তার আগে নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে সবকিছু কোথায় গেল, এই মর্মে পোস্ট দিচ্ছেন বাংলাদেশের ব্যবহারকারীরা। অধিকাংশরই কথা একই। টাইমলাইনে কিছুই দেখতে পাচ্ছি না।আপনাদেরও কী একই সমস্যা?

বিষয়টি নিয়ে কথা হয় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লিমন আহমেদের সঙ্গে। তিনি বলেন, পহেলা বৈশাখে আমার এক বন্ধু কী ছবি পোস্ট করেছে, তা দেখতে তার প্রোফাইলে যাই। কিন্তু গিয়ে দেখি কোন পোস্ট নাই। তাকে ফোন দিলে বলে, সে পোস্ট রিমুভ করে নাই। পরে আরেকজনের কাছে শুনে দেখি তারও একই অবস্থা।

একই সুর বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী মাহমুদের কথাতেও। তিনি বলেন, মোবাইলে ফেসবুক ব্যবহার করার সময় দেখি টাইমলাইন থেকে সব উধাও। কী আজব ব্যাপার! অন্যদের পোস্ট দেখে জানতে পারি, আসলেই সমস্যাটি হয়েছে।

প্রযুক্তিসংশ্লিষ্ট বিভিন্ন সাইট থেকে জানা যায়, মাঝেমধ্যেই এমন ত্রুটি দেখা দেয় ফেসবুকে। তবে তা আবার দ্রুত ঠিকও হয়ে যায়। আশা করা যাচ্ছে, এবারও তেমনটাই হবে।

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে বিমানের ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ
ফেসবুক পেজ হ্যাক, উদ্ধারের পর যা জানালেন হানিফ সংকেত
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
X
Fresh