Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

বিমানবন্দরের লাউঞ্জে বাঁদরের ভিআইপি লাঞ্চ, ভাইরাল ভিডিও (ভিডিও)

ভিডিও থেকে সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে কখন কী ভাইরাল হয় তা বলা খুবই মুশকিল। কাকলি ফার্নিচারের পর এবার ভাইরাল হলো পুরনো একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে একটি বাঁদর বিমানবন্দরে লাউঞ্জে বসে যাত্রীদের খাবার একাই শেষ করছে। লম্বা টেবিলে সাজানো খাবার একাই খাচ্ছে। আর তাকে তাড়াতে গিয়েই যত হয়রানি বিমানবন্দরের কর্মীরা। ঘটনাটি ভারতের দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের।

রোববার (২৩ মে) ইন্ডিয়া টাইমস’র এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। এদিকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁদরটি টেবিলে রাখা লোভনীয় খাবারগুলো খেয়ে লাফ দিয়ে অন্য টেবিলে যাচ্ছে। লাউঞ্জের কর্মীরা তাকে দেখতে পায়। বাঁদরটিও সতর্ক হয়ে যায়। তাই তো লাফালাফি না করে প্রস্থানের সিদ্ধান্ত নেয়। বিশাল এক লাফ দিয়ে বের হয়ে যাওয়ায় বিমানবন্দরের কর্মীদের হাতে ধরা পড়েনি বাঁদরটি।

বিমানবন্দরের কর্মীদের নজরে আসার আগেই বিষয়টি এক যাত্রী খেয়াল করেন। তিনি বিমানে ওঠার আগে লাউঞ্জের বাইরে অপেক্ষার সময় বাঁদরের সেই শাহী লাঞ্চের দৃশ্য উপভোগ করেন। আর তা ক্যামেরা বন্দীও করেন। বাঁদরটির মজা করে খাওয়ার এ দৃশ্য বিভিন্ন মাধ্যমে শেয়ারের পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

এসআর/পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS