Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮

মোটরসাইকেল চালিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে কনে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা (ভিডিও)

সবুজ রঙের একই ধরণের পোশাক পরা এক ঝাঁক তরুণ-তরুণী। বেশ কিছু মোটরসাইকেলে শো ডাউন দিচ্ছেন তারা। তবে রাস্তার পথিকদের নজর একজনের দিকে। সোনালি রঙের পোশাক পরা বাইকার নারী সবার নজরের কেন্দ্রবিন্দু।

গত ১৩ আগস্ট ছিল যশোরের মেয়ে ফারহানার গায়ে হলুদের অনুষ্ঠান। অনুষ্ঠানে মোটরসাইকেল চালিয়ে যোগ দেন ফারহানা। সেই ছবি ও ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে বিষয়টি সহজে নিতে পারেননি অনেকেই।

বিষয়টি নিয়ে ফারহানা গণমাধ্যমে বলেন, ভাইরাল হওয়ার জন্য আমি কিছু করিনি। ঢাকাতে দেখেছি, অনেক বিয়েতে বর নিজে মোটরসাইকেল চালিয়ে বন্ধুবান্ধব নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানে যান। আমিতো মোটরসাইকেল চালাতে পারি, আমারও ইচ্ছে হয়েছে। আমি ইচ্ছাপূরণ করেছি।

ফারহানার বাড়ি যশোর শহরের সার্কিট হাউস এলাকায়। উচ্চ মাধ্যমিক পর্যন্ত তিনি যশোরের স্কুল-কলেজে পড়েছেন। এখন তিনি ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে স্নাতকোত্তর শ্রেণিতে পড়ছেন। তার স্বামীর বাড়ি পাবনার কাশিনাথপুরে। স্বামী পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার।

গায়ে হলুদের দিনের আয়োজন সম্পর্কে ফারহানা আফরোজ বলেন, যশোর শহরের ডাকঘরপাড়ার একটি বিউটি পার্লার থেকে সাজসজ্জা করেছি। সেখান থেকে বন্ধু-বান্ধবদের নিয়ে মোটরসাইকেল চালিয়ে শহরে ঘুরেছি। হলুদের আসরে গিয়েছি।

ফারহানার গায়ে হলুদের ছবি এবং ভিডিও ইউটিউবসহ নানা যোগাযোগমাধ্যমে বিরূপভাবে উপস্থাপন করা হয়েছে। বিষয়টি নিয়ে আজ (২৫ আগস্ট) ফেসবুকের ভয়েজ অব রাইটস গ্রুপে প্রতিবাদ জানিয়েছেন ফরহানা।

জিএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS